Prabhas| Kriti Sanon: রিয়ালিটি শোয়ের মঞ্চে প্রভাস-কৃতির প্রেম কাহিনি ফাঁস বরুণের

Prabhas| Kriti Sanon: সম্প্রতি রিয়ালিটি শো ‘ঝলক দিখলা যা’-র ফাইনালে এসে ফের হাটে হাঁড়ি ভাঙলেন বরুণ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো।

Updated By: Nov 28, 2022, 08:17 PM IST
Prabhas| Kriti Sanon: রিয়ালিটি শোয়ের মঞ্চে প্রভাস-কৃতির প্রেম কাহিনি ফাঁস বরুণের

Prabhas, Kriti Sanon, Varun Dhawan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভেড়িয়া’র প্রচারে বারংবার বরুণ ধাওয়ান উসকে দিচ্ছেন জল্পনা, সম্পর্কে রয়েছেন প্রভাস ও কৃতি স্যানন। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে সেই কথা ফাঁস করেন বরুণ। যদিও সে কথা নিজ মুখে স্বীকার করেননি কৃতি বা প্রভাস। তবে সম্প্রতি রিয়ালিটি শো ‘ঝলক দিখলা যা’-র ফাইনালে এসে ফের হাটে হাঁড়ি ভাঙলেন বরুণ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো।

এদিন ফাইনালের মঞ্চে উপস্থিত হয়ে বরুণ ধাওয়ান যা বলেন তা শুনে প্রায় সবাই অনুমান করে ফেলেছেন যে প্রভাসের প্রেমে পড়েছেন কৃতি স্যানন। করণ জোহর বরুণকে একটি লিস্টের বিষয়ে জিগ্গেস করেন যে তালিকায় নাম ছিল না কৃতির। সেই প্রশ্নের উত্তরে বরুণ বলেন, ‘কৃতির নাম এই কারণে ঐ তালিকায় নেই, কারণ ওঁর নাম অন্য কারোর হৃদয়ে রয়েছে যে এখন দীপিকার সঙ্গে শ্যুটিংয়ে আছে।’যদিও বরুণ কারোর নাম নেননি তবে এটা সকলেরই জানা যে, দীপিকার সঙ্গে অসমে শ্যুট করছিলেন প্রভাস। সোমবারই শ্যুট শেষে মুম্বই ফেরেন দীপিকা।

আরও পড়ুন-Watch | Arijit Singh | Viral Video: অরিজিতের কন্ঠে পাকিস্তানি গান ‘পাসুরি’, তুমুল ভাইরাল ভিডিয়ো

বারংবার সম্পর্ক নিয়ে খবরের শিরোনামে উঠে আসে প্রভাসের নাম। ইতমধ্যেই ৪০-এ পা দিয়েছে প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস। বাহুবলী সিরিজের পর তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। তেলুগু ছবিতে তিনি মোস্ট এলিজিবল ব্যাচেলার। সিনেমার বাইরে প্রায় তিনি খবরে থাকেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। বাহুবলী রিলিজের পরেই শোনা গিয়েছিল যে অনুষ্কা শেট্টির সঙ্গে প্রেম করছেন অভিনেতা। তবে সেই সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি প্রভাস। তবে বর্তমানে তাঁর সঙ্গে কৃতির সম্পর্ক নিয়ে চলছে জোর জল্পনা।

আরও পড়ুন- Vicky Kaushal: আর্থিকভাবে বউয়ের উপরেই পুরোপুরি নির্ভর ভিকি, গোপন কথা ফাঁস ভূমি-কিয়ারার

আদিপুরুষ ছবিতে জুটি বেঁধেছেন প্রভাস ও কৃতি। শোনা যাচ্ছে একসঙ্গে প্রায়ই সময় কাটাচ্ছেন তাঁরা। একসঙ্গে দেখাও যাচ্ছে তাঁদের। সম্পর্ক নিয়ে যখন হাজারও কথা শোনা যাচ্ছে তখনই একটি সাক্ষাৎকারে কৃতিকে বলতে শোনা গেল যে, প্রভাসকে বিয়েও করতে পারেন তিনি। ‘ভেড়িয়া’র প্রচারে এক সাক্ষাৎকারে কৃতিকে জিগ্গেস করা হয় যে কার্তিক, টাইগার ও প্রভাসের মধ্যে তিনি কাকে বিয়ে করবেন, কার সঙ্গে ফ্লার্ট করবেন আর কার সঙ্গে ডেটে যাবেন? তখনই কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট করতে পারেন, টাইগারের সঙ্গে ডেটে যাবেন আর বিয়ে করবেন প্রভাসকে। তাহলে কী প্রকারান্তরে জল্পনায় সিলমোহর দিলেন কৃতি?