Watch | Arijit Singh | Viral Video: অরিজিতের কন্ঠে পাকিস্তানি গান ‘পাসুরি’, তুমুল ভাইরাল ভিডিয়ো

Watch | Arijit Singh | Viral Video: আলি শেঠি ও সাই গিলের গাওয়া পাসুরি মুক্তি পেয়েছিল এই বছরের শুরুতে। এখনও প্লেলিস্টে এই গান জনপ্রিয়তার শীর্ষে। এক অর্থে এই বছরের অন্যতম হিট এই গান।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 28, 2022, 06:38 PM IST
Watch | Arijit Singh | Viral Video: অরিজিতের কন্ঠে পাকিস্তানি গান ‘পাসুরি’, তুমুল ভাইরাল ভিডিয়ো

Pasoori,  Arijit Singh, Viral Video, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কোক স্টুডিয়োর জনপ্রিয় গান পাসুরি ভেঙে ফেলেছে সীমান্ত। পাকিস্তানের এই গান ঝড়ের গতিতে জনপ্রিয়তা পেয়েছে ভারতে। সোশ্যাল মিডিয়ায় গত কয়েকমাস ধরে এই গান তুমুল জনপ্রিয়। আলি শেঠি ও সাই গিলের গাওয়া এই গান মুক্তি পেয়েছিল এই বছরের শুরুতে। এখনও প্লেলিস্টে এই গান জনপ্রিয়তার শীর্ষে। এক অর্থে এই বছরের অন্যতম হিট এই গান। ফের সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়েছে এই গান। সৌজন্যে অরিজিৎ সিং। সম্প্রতি মুম্বইয়ের কনসার্টে পাসুরি গান অরিজিৎ সিং। সেই ভিডিয়োই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন- Vicky Kaushal: আর্থিকভাবে বউয়ের উপরেই পুরোপুরি নির্ভর ভিকি, গোপন কথা ফাঁস ভূমি-কিয়ারার

অয়ুষ্মান সিনহা নামের এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অরিজিতের কনসার্টের একটি অংশ। সেখানেই অরিজিৎ গাইছেন পাসুরি। একেবারে নিজস্ব স্টাইলে এই গান গেয়েছেন তিনি। এই গান একবার শুনে বন্ধ করে দেওয়া প্রায় অসম্ভব। এই গানের লুপে পড়ে যেতে আপনি বাধ্য। অরিজিতের কন্ঠে এই গান হয়ে উঠেছে নেশার মতো। কনসার্টেও দেখা গেল একই চিত্র। অরিজিতের সঙ্গে কন্ঠ মেলাতে শোনা গেল উপস্থিত শ্রোতাদেরও। মুম্বইয়ের কনসার্টে শুধু নিজের গানই নয়, যে যে গান অরিজিৎ পছ্ন্দ করেন সেই সব গানই কনসার্টে গেয়েছেন অরিজিৎ। তার মধ্যেই একটি ছিল পাসুরি।

ভিডিয়োটি ইতমধ্যেই দেখে ফেলেছেন প্রায় ৪ লক্ষ নেটিজেন। কমেন্ট বক্স ভরে উঠেছে। এক নেটিজেন লিখেছেন, ‘এটি একেবারেই ঐশ্বরিক’। অন্য এক নেটিজেন লেখেন, ‘ইন্টারনেটে এটাই আজকের সেরা প্রাপ্তি’। আরেক নেটিজেন লেখেন, ‘অরিজিৎ সিং নামটাই যথেষ্ট। উনি একজন লিভিং লেজেন্ড।’ অরিজিতের এক ফ্যান লেখেন, ‘আমি ঐ কনসার্টে ছিলাম, আমি কেঁদে ফেলেছি’, অন্য একজনের বক্তব্য, ‘অন্য লেভেল। একেবারে পারফেক্ট কভার। অরিজিৎ সত্যিই রাজা।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)