Vicky Kaushal: আর্থিকভাবে বউয়ের উপরেই পুরোপুরি নির্ভর ভিকি, গোপন কথা ফাঁস ভূমি-কিয়ারার

Vicky Kaushal: তাঁর রেস্তরাঁর বিল দেয় বউ, ভুল হলে সরি বলেন তিনি, রোমান্টিকও নন, স্নানও করেন না, এক কথায় অভিযোগের তিরে বিদ্ধ ভিকি কৌশল। 

Updated By: Nov 28, 2022, 05:36 PM IST
Vicky Kaushal: আর্থিকভাবে বউয়ের উপরেই পুরোপুরি নির্ভর ভিকি, গোপন কথা ফাঁস ভূমি-কিয়ারার

Vicky Kaushal, Bhumi Pednekar, Kiara Advani, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি মিথ্যে কথা বলেন, বউয়ের উপর আর্থিকভাবে নির্ভর, তাঁর রেস্তরাঁর বিল দেয় বউ, ভুল হলে সরি বলেন তিনি, রোমান্টিকও নন, স্নানও করেন না, এক কথায় অভিযোগের তিরে বিদ্ধ ভিকি কৌশল। তবে এসব কিন্তু বাস্তবে হয়েছে বলে ভুল করবেন না, এটা সবটাই ঘটছে চিত্রনাট্যে, ঘটছে গোবিন্দার জীবনে, সেই চরিত্রে অভিনয় করছেন ভিকি কৌশল। ছবির নাম ‘গোবিন্দা নাম মেরা’। ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে এই ছবি। তার আগে একটি প্রমোশনাল ভিডিয়ো সাড়া জাগিয়েছে নেটপাড়ায়।

আরও পড়ুন- Uorfi Javed Vs Chetan Bhagat: 'এই যে পারভার্ট, ধর্ষণে প্ররোচনা দিয়ো না!'

শশাঙ্ক খৈতান পরিচালিত ‘গোবিন্দা নাম মেরা’ ছবিতে মুখ্য তিন চরিত্র গোবিন্দা, সুকু ও গৌরীর চরিত্রে রয়েছেন ভিকি কৌশল, কিয়ারা আদবানী ও ভূমি পেডনেকর। সুকু গোবিন্দার প্রেমিকা তো গৌরী হল গোবিন্দার বউ। তিনজন থাকলেও তাঁরা সরাসরি জানিয়ে দিয়েছেন যে, তিনজন থাকলেই কি ত্রিকোণ প্রেম থাকবে? না, সেখানে কোনও ত্রিকোণ প্রেম নেই। তাহলে? এখানেই রয়েছে টুইস্ট। একটা খুনকে কেন্দ্র করে তাঁদের জীবন আচমকাই বদলে যায়। তবে এর থেকেই বেশি কিছুই বলতে চাননি তিনজনের কেউই। আদ্যপান্ত কমেডি এই ছবি সরাসরি মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে।

আরও পড়ুন- Prosenjit Chatterjee: ‘আমি নিজেকে ইন্ডাস্ট্রি বলিনি, আমাকে এত গালাগালি দেবেন না’

গোবিন্দা নাম মেরা ছবিতে এক ব্যাকগ্রাউন্ড ডান্সারের চরিত্রে দেখা যাবে ভিকি কৌশলকে। এটি মূলত একটি সাসপেন্স কমেডি। ইতমধ্যেই এই ছবির গান বিজলি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। সিনেমার বাইরে বাস্তবেও যে তিনি একজন ভালো ব্যাকগ্রাউন্ড ডান্সার তা জানাতে মজার ছলেই ছোটবেলার একটি ছবি পোস্ট করেন ভিকি। সেখানে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসাবেই দেথা যাচ্ছে ভিকিকে। অভিনেতা লেখেন যে, নয়ের দশকের ফ্যাশনকে কেউ হারাতে পারবে না।

কেমিস্ট্রি চ্যালেঞ্জ ভিডিয়ো সামনে আসতেই অনুরাগীদের মনে ধরেছে সেই ভিডিয়ো। কমেন্ট বক্সে এক নেটিজেন লিখেছেন, ‘এই ছবি বড়পর্দায় রিলিজ হওয়া উচিত ছিল’। আরেক নেটিজেন লিখেছেন, ‘এই ছবি দেখার অপেক্ষায় রইলাম।’ অনেকেই প্রশংসা করেছেন ভূমির। তবে এই ভিডিয়ো হাসির রোল তুলেছে নেটপাড়ায়। আগামী ১৬ ডিসেম্বর ওটিটিতে মুক্তি পেতে চলেছে গোবিন্দা নাম মেরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)