লকডাউনের মধ্যেই দুঃসংবাদ বরুণ ধাওয়ানের পরিবারে

 লকডাউন শেষ হতে না হতেই দুঃসংবাদ বরুণ ধাওয়ানের পরিবারে। চলে গেলেন বলিউড অভিনেতার মাসি। নিজের সোশ্যাল হ্যান্ডেলে মাসির ছবি শেয়ার করে ভারাক্রান্ত হয়ে পড়েন বরুণ। ৩৩ বছরের অভিনেতা লেখেন, 'তোমায় ভালবাসি মাসি'। 

Edited By: জয়িতা বসু | Updated By: May 24, 2020, 09:56 AM IST
লকডাউনের মধ্যেই দুঃসংবাদ বরুণ ধাওয়ানের পরিবারে

নিজস্ব প্রতিবেদন : লকডাউন শেষ হতে না হতেই দুঃসংবাদ বরুণ ধাওয়ানের পরিবারে। চলে গেলেন বলিউড অভিনেতার মাসি। নিজের সোশ্যাল হ্যান্ডেলে মাসির ছবি শেয়ার করে ভারাক্রান্ত হয়ে পড়েন বরুণ। ৩৩ বছরের অভিনেতা লেখেন, 'তোমায় ভালবাসি মাসি'। 

বরুণের সেই পোস্ট প্রকাশ্যে আসার পরই অভিনেতাকে এবং তাঁর পরিবারের মানুষদের সমবেদনা জানাতে শুরু করেন বলিউড সেলেবরা। সোনম কাপুর থেকে সোফি চৌধুরী, এই দুঃসময়ে প্রত্যেকে বরুণের পরিবারের পাশে দাঁড়ান। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

স্ট্রিট ডান্সার-এর মুক্তির পর কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েলের শ্যুটিং করছিলেন বরুণ ধাওয়ান। এই সিনেমায় সারা আলি খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। তবে করোনা সংক্রমণ এবং লকডাউনের জেরে শেষ পর্যন্ত বাতিল হয়ে যায় এই সিনেমার শ্যুটিং। যদিও শোনা যায়, কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েলের শ্যুটিং শেষ করেছেন সারা এবং বরুণ।

লকডাউনের জেরে একদিকে যেমন পিছিয়ে যায় কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েলের মুক্তি, তেমনি অ বিয়েও পিছিয়ে যায়। চলতি বছরের ডিসেম্বরে বান্ধবী নাতাশা দালালের সঙ্গে তাঁর গাঁটছড়া বাঁধার কথা থাকলেও, বিশ্ব জুড়ে মহামারীর দাপটে শষ পর্যন্ত পিছিয়ে দেওয়া হয় ডেভিড ধাওয়ানের ছেলের বিয়ে।