Koffe With Karan 7 : 'যৌন জীবনকে রসালো করতে অশ্বগন্ধা খান'

সেই প্রশ্ন কর্তাকে বরুণ পাল্টা প্রশ্ন করেন নিয়মিত যৌনতায় লিপ্ত হন? এক্ষেত্রে বরুণ অবশ্য সেক্স বলে ইন্টারকোর্স শব্দটি ব্যবহার করেন। পরে বরুণ সেই প্রশ্নকর্তাকে উপদেশ দেন, যৌন জীবন আরও মজাদার করে তুলতে অশ্বগন্ধা খান। এখানেই শেষ নয় বরুণের উপদেশ, বিবাহিত জীবন সুন্দর করে তুলতে হবে বিছানায় ভালো পারফর্ম করতে হবে। প্রশ্ন কর্তাকে বরুণ বলে বসেন, 'করণের মতো পোশাক পরে বউয়ের সঙ্গে কফি উইথ করণ খেলতে পারেন। বউকে প্রশ্ন করুন মিশনারি, ডগি নাকি হেলিকপ্টর যৌনতায় কোন স্টাইল তাঁর পছন্দ?' পরে বরুণ যোগ করেন, 'আমি কিন্তু মোটেও মজা করছি না, সিরিয়াসলি কথাগুলি বলছি।'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 15, 2022, 09:13 PM IST
Koffe With Karan 7 : 'যৌন জীবনকে রসালো করতে অশ্বগন্ধা খান'

Koffe With Karan 7, Varun Dhawan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত জুনে মুক্তি পেয়েছে 'যুগযুগ জিও', সেই ছবিতে বাবা-ছেলে হিসাবে দেখা গিয়েছে অনিল কাপুর এবং বরুণ ধাওয়ানকে। তবে সম্প্রতি করণ জোহরের 'কফি উফথ করণ'-এর সিজন ৭এ এসে আসর জমিয়েছেন সেই পর্দার বাবা-ছেলে জুটি। সে তো না হয় হল, কিন্তু করণের এই শোতে এসে এসব কী বললেন বরুণ ধাওয়ান! যা শুনে অবাক হয়ে যান বরুণের পর্দার 'বাবা' অনিল কাপুর। এই এপিসোডে 'সেক্স গুরু' হয়ে উঠতে দেখা গেল বরুণকে। বৃহস্পতিবার সম্প্রচার হওয়ার কথা 'কফি উইথ করণ'-এর এই এপিসোড। যে শোয়ের বিশেষ এপিসোডে বরুণ এবং অনিল হয়ে উঠেছিলেন 'বিবাহ বিশেষজ্ঞ'। যেখানে বিয়ে নিয়ে আসা কিছু ফোনের উত্তরও দিতে দেখা যাবে বরুণ-অনিলকে।

এক ব্য়ক্তি বরুণকে জিগ্গেস করেন, বিবাহিত জীবন কীভাবে আরও রসালো করে তোলা যায়? সেই প্রশ্ন কর্তাকে বরুণ পাল্টা প্রশ্ন করেন নিয়মিত যৌনতায় লিপ্ত হন? এক্ষেত্রে বরুণ অবশ্য সেক্স বলে ইন্টারকোর্স শব্দটি ব্যবহার করেন। পরে বরুণ সেই প্রশ্নকর্তাকে উপদেশ দেন, যৌন জীবন আরও মজাদার করে তুলতে অশ্বগন্ধা খান। এখানেই শেষ নয় বরুণের উপদেশ, বিবাহিত জীবন সুন্দর করে তুলতে হবে বিছানায় ভালো পারফর্ম করতে হবে। প্রশ্ন কর্তাকে বরুণ বলে বসেন, 'করণের মতো পোশাক পরে বউয়ের সঙ্গে কফি উইথ করণ খেলতে পারেন। বউকে প্রশ্ন করুন মিশনারি, ডগি নাকি হেলিকপ্টর যৌনতায় কোন স্টাইল তাঁর পছন্দ?' পরে বরুণ যোগ করেন, 'আমি কিন্তু মোটেও মজা করছি না, সিরিয়াসলি কথাগুলি বলছি।'

আরও পড়ুন-সুইৎজারল্যান্ড ছেড়ে এবার সপুত্র প্যারিস পৌঁছলেন রাজ-শুভশ্রী

আরো পড়ুন-মাথায় হাত দিতেই আলিয়াকে সরিয়ে দিলেন, রণবীরের ব্যবহারে চটল নেটপাড়া

বরুণের এধরনের কথাবার্তা শুনে করণ তাঁকে 'সেক্সগুরু'র তকমা দেন।  তখন বরুণের বক্তব্য ছিল, 'প্রকৃতিগতভাবেই আমার কামশক্তি প্রবল। বিবাহিত জীবন সুন্দরভাবে কাটানোটা মোটেও সহজ বিষয় নয়। আর নাতাশার সঙ্গে আমার প্রেম স্কুল থেকে, তাই সম্পর্ককে রোজই নতুন করে তোলার চাপ তো থাকেই। ওকে হাসিখুশি রাখতে হবে, ভালো রাখতে হবে।' প্রসঙ্গত, গত জানুয়ারি মাসে সাতপাকে বাঁধা পড়েন বরুণ ধাওয়ান। করণের শোয়ে এসে প্রকাশ্যে এধরনের কথা বলার জন্য ক্ষমাও চেয়ে নেন বরুণ। যৌনতা নিয়ে বরুণের এত জ্ঞান দেখে অবাক হয়ে যান অনিল কাপুর। প্রসঙ্গত স্ত্রী সুনীতার সঙ্গে ৪০ বছরের সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন অনিল কাপুরও। এই শোয়ে এসে অনিলও স্বীকার করে নেন সুখী দাম্পত্যের অন্যতম চাবিকাঠি যৌনতা। তবে বরুণ ও অনিল দুজনেই সাফ জানান, তাঁরা কেউই পরকীয়ায় বিশ্বাস রাখেন না। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.