Dipankar Dey Hospitalized: মাঝরাতে অসুস্থ দীপঙ্কর ভর্তি হাসপাতালে!এখন কেমন আছেন অভিনেতা?

দোলন জানান, হঠাৎ দীপঙ্কর অসুস্থ হয়ে পড়ে। ঘামতে থাকে, ভিজে যায়। এমন অবস্থায় বাড়িতে রাখা আর ঠিক মনে করিনি। হাসপাতালে তাঁর সব শারীরিক পরিস্থিতি পরীক্ষা করে দেখা হয়েছে। মোটামুটি সব ঠিকই আছে।

Updated By: Nov 4, 2023, 02:14 PM IST
Dipankar Dey Hospitalized: মাঝরাতে অসুস্থ দীপঙ্কর ভর্তি হাসপাতালে!এখন কেমন আছেন অভিনেতা?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মধ্যরাতে হঠাতই অসুস্থ হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে। শুক্রবার গভীর রাতেই তাঁকে বাইপাস সংলগ্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আইসিইউ-তে ভর্তি করা হয় তাঁকে। জানা গিয়েছে, সুগার ফল করেই অসুস্থ হয়ে পড়েছিলেন দীপঙ্কর দে। প্রচন্ড ঘামতে শুরু করেন, এরপরেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করেন দোলন ৷ কিন্তু এখন বেশ খানিকটাই সুস্থ আছেন সত্যজিতের এই অভিনেতা ৷ 

আরও পড়ুন, Actress Death: লাইভ স্ট্রিমিং অ্যাপস থেকে প্রেম! অভিনেত্রীর আত্মহত্যার পর গ্রেফতার ‘প্রেমিক’

সংবাদমাধ্যমকে দোলন জানান, হঠাৎ দীপঙ্কর অসুস্থ হয়ে পড়ে। ঘামতে থাকে, ভিজে যায়। এমন অবস্থায় বাড়িতে রাখা আর ঠিক মনে করিনি। হাসপাতালে তাঁর সব শারীরিক পরিস্থিতি পরীক্ষা করে দেখা হয়েছে। মোটামুটি সব ঠিকই আছে। সব ঠিক থাকলে রবিবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। চলতি বছরের জানুয়ারিতে দীপঙ্কর দে-র অসুস্থতা নিয়ে ভুঁয়ো খবর রটে যায়। তিনি নাকি হাসপাতালে ভর্তি। 

শরীরে বার্ধক্য এলেও বয়সের কাছে দমে যাননি দীপঙ্কর দে। শারীরিক সমস্যাও রয়েছে। তবে সেসব নিয়ন্ত্রণে রেখেই প্রবীণ অভিনেতা এখনও চুটিয়ে কাজ করে যাচ্ছেন। প্রসঙ্গত, কিছু মাস আগেই কন্যাহারা হন দীপঙ্কর দে। তাঁর বড় মেয়ে বৈশালী কুরিয়াকোসকে হারিয়ে রীতিমতো ভেঙে পড়েন প্রবীণ অভিনেতা। মৃত্যুকালে বৈশালীর বয়স ছিল মাত্র ৫২ বছর। কিডনি ও হৃদ্‌যন্ত্রের সমস্যা থাকায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শেষরক্ষা হয়নি।

২০২০ সালে আইনি বিয়ে করেন দীপঙ্কর দে-দোলন রায়। বিয়ের পরদিনও হাসপাতালে ভর্তি করতে হয়েছিল দীপঙ্করকে।  দু'জনের বয়সের পার্থক্য প্রায় ২৬ বছর। এই নিয়ে কম কটাক্ষ আসেনি চারদিক থেকে। কিন্তু সবসময় স্ত্রীকে আগলে রেখেছেন প্রবীণ তারকা। দোলনও ঢাল হয়ে থেকেছেন স্বামীর পাশে। 

আরও পড়ুন, Theatre Festival: শাসকের কোপে বাতিল চাকদহ নাট্য উৎসব? ‘ফ্যাসিজমের দৃষ্টান্ত’, সরব নাট্যব্যক্তিত্বরা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.