Vickey-Katrina: ‘Forever to go’ বিয়ের একমাসের জন্মদিনে ক্যাটকে শুভেচ্ছা ভিকির

 ‘হ্যাপি ওয়ান মানথ মাই লভ’ রিপ্লাই দেন ক্যাটরিনাও

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jan 9, 2022, 06:39 PM IST
Vickey-Katrina: ‘Forever to go’ বিয়ের একমাসের জন্মদিনে ক্যাটকে শুভেচ্ছা ভিকির

নিজস্ব প্রতিবেদন: ভিক্যাট জুটির এক মাস। গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই নজরে এসেছে এই কাপলের PDA, চোখ জুড়িয়েছে অনুরাগীদের। প্রি ওয়েডিং শুটিং থেকে বিয়ে, ঠিক যেন রূপকথা। রাজস্থান থেকে ফিরে মুম্বইয়ের এয়ারপোর্টে মাথায় সিঁদুর, হাতে চূড়া, ভিকির হাত ধরে সর্বসমক্ষে হাজির হয়েছিলেন ক্যাটরিনা (Katrina Kaif)। একে অপরের প্রতি সম্মান এবং অগাধ ভালবাসাই তাঁদের কাছে এনে দিয়েছে, একথা বিয়ের দিনই জানিয়েছিলেন ক্যাট। বিয়ের পরেও পরতে পরতে সেই প্রমাণই রাখছেন এই তারকা দম্পতি।

আরও পড়ুন:আর্টিস্ট ফোরামের সভাপতি পদে Ranjit Mallick, Prosenjit এর দায়িত্ব এবার সামলাবেন Jeet

 

বড়দিনে চারিদিকে সকলে যখন ক্রিসমাস পার্টিতে ব্যস্ত, বলিউডের বার্বি ডল তখন ভিকির (Vicky Kaushal) বুকে নিশ্চিন্তে মাথা রেখেছেন। একে অপরকে জড়িয়ে রয়েছেন এমনভাবে যেন বোঝাতে চাইছেন আমরা একে অপরের আশ্রয়। সেই ছবি দেখে চোখ জুড়িয়েছিলেন অনুরাগীরা। এবার বিয়ের এক মাসের জন্মদিনে দুজন দুজনকে শুভেচ্ছা জানালেন ছবি পোস্ট করে। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

ভিকি এক অদেখা ছবি শেয়ার করেছেন। যেন ক্যাটরিনার দিকে প্রশ্ন ছুঁড়ে দিচ্ছেন ‘How is the josh?’ । মঞ্চে খিলখিলিয়ে হাসতে হাসতে ভিকি আর ক্যাটরিনা ডান্স পারফরম্যান্সে ঝড় তুলেছেন, উপর থেকে স্পটলাইট তাঁদের উপর, ঠিক সেইসময়কার একটি ক্য়ান্ডিড পোস্ট করে নায়ক লেখেন ‘ফরএভার টু গো’, সঙ্গে ভালবাসার চিহ্ণ এঁকে দেন তাঁর স্ত্রীর জন্য।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

অন্যদিকে ক্যাটরিনাও ঘরোয়া পোশাকে, নো মেকআপ লুকে ভিকির গালে গাল ঠেকিয়ে মিষ্টি একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। লেখেন ‘হ্যাপি ওয়ান মানথ মাই লভ’। তাঁদের পোস্ট দেখে বলিউড তারকারা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। রণবীর সিং, নেহা ধুপিয়া, বানি কাপুর, জোয়া আখতার, ডেনিয়েল সকলেই শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের লভ বার্ডকে। দুজনেই যে খুব ভাল আছেন তা তাঁদের চেহারায় স্পষ্ট। অনুরাগীরাও শুভেচ্ছা জানাতে ভোলেন নি তাঁদের প্রিয় তারকা দম্পতিকে।

 

.