Katrina Kaif Pregnancy: প্রেগন্যান্ট ক্যাট! জল্পনার মাঝেই বড় কথা বললেন ভিকি...

Katrina Kaif Pregnancy: অনেকদিন ধরেই গুজব ছড়িয়েছে যে, ক্যাটরিনা কাইফ প্রেগন্যান্ট। প্রথম সন্তান প্রত্যাশা করছেন ভিকি-ক্যাট। তারই মাঝে নিজের নতুন ছবির ট্রেলার লঞ্চ ইভেন্টে গিয়ে মুখ খুললেন ভিকি। সেই নিয়েই নেটপাড়ায় হইচই।

Updated By: Jun 29, 2024, 01:35 PM IST
Katrina Kaif Pregnancy: প্রেগন্যান্ট ক্যাট! জল্পনার মাঝেই বড় কথা বললেন ভিকি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনেকদিন ধরেই গুজব ছড়িয়েছে যে, ক্যাটরিনা-ভিকি তাদের প্রথম সন্তান প্রত্যাশা করছেন। সেই গুঞ্জনের মধ্যে ভিকি তাঁর আসন্ন ছবি 'ব্যাড নিউজ'এর প্রচারে  ব্যস্ত। তারই জন্য অভিনেতাকে দিকে দিকে দেখা যাচ্ছে। শুক্রবার সন্ধেতে ছবির ট্রেলার লঞ্চের ইভেন্টে এসেছিলেন ভিকি। সেখানে তাঁকে ক্যাটরিনার প্রেগন্যান্সির গুজব সম্পর্কে প্রশ্ন করা হয়। এ বিষয়ে প্রতিক্রিয়া জানিয়ে তিনি বলে, 'যখন সুখবর আসবে, তখন অবশ্যই আপনাদের সঙ্গে শেয়ার করব। খবরটি ঘোষণা করতে লজ্জা পাব না।'

এর আগে জিকিউ ম্যাগাজিনের সঙ্গে সাক্ষাৎকারে, ভিকি কৌশল বলেছিলেন যে বিয়ের পর কীভাবে সমস্ত পরিস্থিতি বদলে যায়। তিনি বলেন, 'বিয়ের পর আপনি কখনো আগের মত থাকতে পারবেন না। কারোর সঙ্গে নতুন জীবন শুরু করা একটা বিরাট সংযোজন। কারণ, তার আগে পর্যন্ত সবকিছুই আপনার নিজেকে নিয়ে থাকে। আপনার সময়সূচী, আপনার দৃষ্টিভঙ্গি- সবকিছুই নিজেদের মত। কিন্তু যখন আপনি বিয়ে করবেন। তখন ব্যক্তিগত থেকে বেরিয়ে এসে আমাদের হয়ে যায়। সবকিছু সিদ্ধান্ত দুজনের কথা ভেবে নিতে হয়। সেটা তখনই হয়, যখন ভিতর থেকে শান্তি অনুভব হয়। আমি দু থেকে আড়াই বছরের বিবাহিত জীবনে অনেক ম্যাচুরয়ড হয়েছি, যা আমি আমার ৩৩ বছরে হয়নি।'

আরও পড়ুন:Sonu Nigam-Asha Bhonsle: গুরুর আসনে আশা! গোলাপ জলে পা ধোয়ালেন সোনু, ভাইরাল ভিডিয়ো...

মে মাসেই লন্ডনের রাস্তায় ক্যামেরাবন্দি হয়েছিলেন ভিকি-ক্যাটরিনা। তারকাদের জীবন নিয়ে সাধারণ মানুষ বরাবরই খুব উৎসুক। বিশেষ করে তাঁদের ব্যক্তিগত জীবন সম্পর্কে সকলেই জানতে চান। তাই মাঝে মাঝেই তাঁদের ব্যক্তিগত জীবনে ঢুকে পড়ে উৎসুক চোখ। সেরকমই এবার ক্যাটরিনার অগোচরেই ক্যামেরাবন্দি হন অভিনেত্রী। সেই ভিডিয়োতেই কালো কোর্টে ক্যাটরিনার বেবিবাম্প স্পষ্ট। বোঝাই যাচ্ছে, প্রথম সন্তানকে স্বাগত জানাতে তৈরি ভিক্যাট। এক সূত্রের খবর শীঘ্রই নাকি মা হতে চলেছেন ক্যাটরিনা। অভিনেত্রী ইচ্ছে, লন্ডনেই তিনি প্রথম সন্তানের জন্ম দিতে চান। 

কাজের দিক দিয়ে, ভিকিকে শেষবার দেখা গিয়েছিল শাহরুখের 'ডাঙ্কি'। অন্যদিকে, ক্যাটরিনা কাইফকে শেষবার দেখা গিয়েছিল 'মেরি ক্রিস্টমাস' ছবিতে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.