Sonu Nigam-Asha Bhonsle: গুরুর আসনে আশা! গোলাপ জলে পা ধোয়ালেন সোনু, ভাইরাল ভিডিয়ো...

Sonu Nigam-Asha Bhonsle: সোনু নিগম আশা ভোঁসলেকে নিজের গুরু মনে করেন। তাই গুরুকে সামনে পেয়ে এই সুযোগ হাতছাড়া করতে চাননি সোনু নিগম। যেমন ভাবা, তেমন কাজ। 

Updated By: Jun 28, 2024, 09:42 PM IST
Sonu Nigam-Asha Bhonsle: গুরুর আসনে আশা! গোলাপ জলে পা ধোয়ালেন সোনু, ভাইরাল ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বই প্রকাশ অনুষ্ঠানে ধরা পড়ল এক অভিনব চিত্র। সম্প্রতি সঙ্গীত জগতের এক উজ্জ্বল নক্ষত্র আশা ভোঁসলেকে (Asha Bhonsle) নিয়ে একটি বই প্রকাশিত হল। সেই বইপ্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সঙ্গীতজগতের অনেক প্রখ্যাত তারকারা। যে তালিকায় অন্যতম নাম গায়ক সোনু নিগম(Sonu Nigam)। বই প্রকাশ অনুষ্ঠানে গিয়ে এক কাণ্ড ঘটালেন সোনু।

আরও পড়ুন- Rukmini Maitra Birthday: রুক্মিনীর জন্মদিনে জমজমাট পার্টি, আমন্ত্রিতের তালিকায় ছিলেন কারা?

মুম্বইয়ের ভিলে পার্লের দীনানাথ মঙ্গেশকর অডিটোরিয়ামে ছিল বই প্রকাশ অনুষ্ঠান। নাতনি জানাই ভোঁসলেকে নিয়ে এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আশা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হৃদয়নাথ মঙ্গেশকর, পুনম ধিলোঁ, সুরেশ ওয়াদকর, সুদেশ ভোঁসলে, ভারতী মঙ্গেশকর সহ আরও অনেকে। 

 

বই প্রকাশ অনুষ্ঠানে গিয়ে হলুদ পাঞ্জাবীতে হাজির হন সোনু নিগম। সেখানেই আশা ভোঁসলের পায়ের কাছে বসে পড়েন তিনি। তারপর আশা ভোঁসলের পা গোলাপ জল দিয়ে ধুইয়ে দিতে শুরু করেন সোনু। নিজে হাতে গোলাপ জলে পা ধুয়ে দিয়ে গোলাপের পাপড়ি দিয়ে পা মুছে দেন সোনু। যা দেখে অভিভূত উপস্থিত সকলেই।

আরও পড়ুন- Kaushambi Chakraborty: মাতৃহারা কৌশাম্বি! বিয়ের মাস ঘুরতেই শোকে পাথর অভিনেত্রী...

কেন এমন করলেন সোনু নিগম?আসলে সোনু নিগম আশা ভোঁসলেকে নিজের গুরু মনে করেন। তাই তাঁর মতে, তিনি তাঁর গুরুর পা ধুইয়ে গিয়েছেন গোলাপ জল দিয়ে। সোনু নিগমের এই আচরণ উপস্থিত সকলেই বেশ পছন্দ করেন। আশা ভোঁসলের ওপর এই বই প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড তারকা জ্যাকি শ্রফও।জ্যাকি আশা ভোঁসলের হাতে একটি গাছ তুলে দেন। প্রতীকী এই গাছ দিয়ে তিনি বোঝান, আশা ভোঁসলে তাঁর গান দিয়ে পৃথিবীকে নতুন করে সবুজ করে তুলেছেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.