Pariah: বাংলার বক্স অফিসে বাজিমাত, এবার ভিনরাজ্যে পাড়ি 'পারিয়া'র

Vikram Chatterjee-Tathagata Mukherjee: বাংলায় সাফল্যের পর "পারিয়া" এবার মুক্তি পেতে চলেছে ভারতের অন্যান্য রাজ্যেও। আগামী ১ মার্চ, ভারতের বিভিন্ন শহরে মুক্তি পাবে এই ছবি। ছবিতে পথকুকুরদের উপর অত্যাচারের বদলা নিতে দেখা গেছে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে। 

Updated By: Feb 28, 2024, 08:59 PM IST
Pariah: বাংলার বক্স অফিসে বাজিমাত, এবার ভিনরাজ্যে পাড়ি 'পারিয়া'র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথম সপ্তাহ থেকেই দর্শক থেকে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে তথাগত মুখোপাধ্যায়ের ছবি 'পারিয়া'। বিক্রম চট্টোপাধ্যায় অভিনীত "পারিয়া" মুক্তির পর থেকেই বক্স অফিসে বেশ আলোড়ন ফেলেছে। বাংলায় এই ছবির বক্স অফিস কালেকশন কোটি ছুঁই ছুঁই। বাংলার দর্শকের মন জয়ের পরে এবার "পারিয়া" আগামী ১লা মার্চ ২০২৪ রিলিজ করছে ভারতের বিভিন্ন রাজ্যেও। 

মুম্বই,নভি মুম্বই, দিল্লী,হায়দ্রাবাদ, বেঙ্গালুরু,ত্রিপুরা,পুনে, গৌহাটি-সহ আরো অনান্য শহরে মুক্তি পাবে এই ছবি। বলাইবাহুল্য "পারিয়া" এর এই সাফল্য বাংলা সিনেমার জন্য এক ভালো মূহূর্ত। সিনেমাতে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে দেখা গিয়েছে পুরোপুরি একটি অ্যাকশন হিরোর চরিত্রে। পথকুকুরদের নিয়ে তৈরি পরিচালক তথাগত মুখার্জির এই ছবি সমাজের এক আলাদা দিক তুলে ধরেছে। 

আরও পড়ুন- Kanchan-Sreemoyee Weddinng Card: নিমন্ত্রণপত্রে রাজকীয়তার ছোঁয়া, কাঞ্চন-শ্রীময়ীর বিয়েতে আমন্ত্রিতের তালিকায় কারা?

বাংলায় মুক্তির পর সিনেমাহলে দর্শকদের অফুরান ভালোবাসা পেয়েছে এই ছবি। মুক্তির পরে বাংলার একাধিক সিনেমাহল হাউসফুল হয়েছে, বাহবা পেয়েছে দর্শকদের। এবারে পালা বাংলার বাইরে ভারতের অন্যান্য শহরে সিনেপ্রেমীদের মন জয় করার। 

পরিচালক তথাগত মুখোপাধ্যায় জানান "এই ছবি সমাজের ছবি। এই পৃথিবীতে সবার সমান অধিকার রয়েছে। একজন মানুষের যেমন অধিকার রয়েছে, তেমন একটা পথকুকুরের ও সমান অধিকার রয়েছে। বাংলাতে যেমন দর্শকদের ভালোবাসা পেয়েছি, আশা করছি ভারতের অন্যান্য রাজ্যে এই ছবি সমান ভালোবাসা পাবে"।

ছবি প্রসঙ্গে বিক্রম বলেন, ‘এই চরিত্রের লুক তৈরি করা বেশ চ্যালেঞ্জিং ছিল। কিন্তু গল্প ও চরিত্র আমাকে এতটাই ছুঁয়ে গিয়েছিল যে, আমি ঠিক করেছিলাম, এই ছবিতেই অভিনয় করব। তথাগত আর আমি দু'জনেই পারিয়াকে নিয়ে খুব প্যাশনেট। তথাগত নিজে বাস্তব জীবনেও এইরকম, দেশীয় কুকুরদের নিয়ে সক্রিয়ভাবে কাজ করেন। 'পারিয়া'র মাধ্যমে বড় পর্দায় আসা আমাদের সবার সংগ্রাম।’ 

আরও পড়ুন- Exclusive | Anupam Roy First Wife: আলোয় পিয়া-প্রশ্মিতা, অনুপমের প্রথমা শ্রেয়াকে চেনেন?

ছবির গল্পে বিক্রম একজন শ্রমিক। সে একটি পাইস হোটেলে রোজ খায়, সেখানেই একটি কুকুরের সঙ্গে ভাব জমে। কিন্তু সেই কুকুরের সঙ্গে ঘটে কিছু অযাচিত ঘটনা। সেখান থেকেই ছবির গল্প আসে মোড়। এই ছবির জন্য ছয়মাস ধরে নিজেকে তৈরি করেছেন বিক্রম। এই ছবিতে বিক্রমের বিপরীতে দেখা যাবে অঙ্গনা রায়কে। মুখ্য মহিলা চরিত্রে এটাই তাঁর প্রথম ছবি। একটি গুরত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন অম্বরীশ ভট্টাচার্য ও দেবাশিস রায়কে। 

পারিয়া ছবির সঙ্গীত পরিচালনা করেছেন রণজয় ভট্টাচার্য। কিছুদিন আগেই রণজয় জানান যে এই ছবির জন্য একটি গান গেয়েছেন সোনু নিগম। সোনু নিগমের গাওয়া গানটি ‘পারিয়া’র টাইটেল ট্র্যাক। এক লড়াইয়ের জন্য প্রস্তুতি নেওয়ার গান এটি। সোনুর গাওয়া গানটি ছাড়াও আরও দুটি গান থাকবে ছবিতে। সেই গান দুটি গেয়েছেন রণজয় ভট্টাচার্য এবং সোমলতা আচার্য চৌধুরি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.