শাহরুখের 'ম্যায় হুঁ না' ছবির গানে নাচলেন রাজকুমার রাও, সুস্মিতার ভূমিকায় মৌনি!

নিজেকে শাহরুখের ভক্ত বলেই দাবি করেন রাজকুমার রাও। এবার প্রিয় অভিনেতার জনপ্রিয় ছবি 'ম্যায় হুঁ না'র জনপ্রিয় গান 'তুমসে মিলকে দিলকা ইয়ে হাল, কেয়া করে' গানে নাচতে দেখা গেল রাজকুমারকে। তাঁর সঙ্গে সুস্মিতার ভূমিকায় অবতীর্ণ হলেন মৌনি রায়।

Updated By: Sep 26, 2019, 02:13 PM IST
শাহরুখের 'ম্যায় হুঁ না' ছবির গানে নাচলেন রাজকুমার রাও, সুস্মিতার ভূমিকায় মৌনি!

নিজস্ব প্রতিবেদন: নিজেকে শাহরুখের ভক্ত বলেই দাবি করেন রাজকুমার রাও। এবার প্রিয় অভিনেতার জনপ্রিয় ছবি 'ম্যায় হুঁ না'র জনপ্রিয় গান 'তুমসে মিলকে দিলকা ইয়ে হাল, কেয়া করে' গানে নাচতে দেখা গেল রাজকুমারকে। তাঁর সঙ্গে সুস্মিতার ভূমিকায় অবতীর্ণ হলেন মৌনি রায়।

নাহ, তবে রাজকুমার রাও 'তুমসে মিলকে দিলকা ইয়ে হাল, কেয়া করে' গানের রিমেকে নাচছেন, এমনটা অবশ্য ভাবার কোনও কারণ নেই। আসলে এই ভিডিয়োটা পুরোটাই রাজকুমার ভক্তদের কেরামতি করে বানানো। আসল গানটা হল রাজকুমার রাওয়ের আগামী ছবি 'মেড ইন চায়না'র 'ওধানি'। আর সেই গানটাই কেরামতি করে এমন রূপ দিয়েছেন কিছু লোকজন। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই এতটাই ভাইরাল হয়, যে নজরে পড়ে অভিনেতার নিজেরও। তিনি ভিডিয়োটি রিটুইট করেন। ক্যাপশানে লেখেন, '' কি আমি শাহরুখ স্যার, ফারহা ম্যাম দেখুন শেষপর্যন্ত আপনার গানে নাচ করার সুযোগ আমি পেলাম।'' তবে পুরো বিষয়টিই অবশ্য মজা করেই রিটুইট করেন অভিনেতা।

তবে ম্যায় হুঁ নার এই গানে শাহরুখের সেই নাচ কেমন ছিল মনে আছে?

যদিও রাজকুমার রাও ও মৌনি রায় জুটির নাচটি আসল গানটি হল 'মেড ইন চায়না'র ওধানি। চলুন দেখে নেওয়া যাক।

যদিও রাজকুমারের যে ভক্ত এই গানটি 'তুমসে মিলকে দিল কা ইয়ে হাল' গানের রূপ দিয়েছেন, সেটি দেখে মুক্তি নেটিজেনরা নানান মন্তব্য করেছেন সোশ্যাল মিডিয়ায়। দেখুন কে কী লিখেছেন...

প্রসঙ্গত, রাজকুমার-মৌনির মেড ইন চায়না ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২৫ অক্টোবর। ইতিমধ্য়েই মন কেড়েছে ছবির ট্রেলার। 

.