ফুঁ-ই কাফি, 'বটল ক্যাপ' চ্যালেঞ্জে সলমন

 সলমন খান এই দায়িত্ব তুলে নিলেন নিজের কাঁধে। 

Updated By: Jul 15, 2019, 04:30 PM IST
 ফুঁ-ই কাফি, 'বটল ক্যাপ' চ্যালেঞ্জে সলমন

নিজস্ব প্রতিবেদন: দেশজুড়ে এখন জলসংকট। মানুষকে প্রতিনিয়ত সচেতন করা হচ্ছে জল বাঁচানোর জন্য। সলমন খান এই দায়িত্ব তুলে নিলেন নিজের কাঁধে। এক্কেবারে 'দাবাং' স্টাইলে।

'বটল ক্যাপ চ্যালেঞ্জ'-এর কথা নিশ্চয়ই শুনেছেন। এই মুহূর্তে পুরো সোশ্যাল মিডিয়াতে অনেকেই মজেছে এই ভাইরাল চ্যালেঞ্জে। অক্ষয় কুমারের দৌলতে বলিউডেও বেশ জনপ্রিয় বটল ক্যাপ চ্যালেঞ্জ। পা দিয়ে কিক মেরে বোতলের ছিপি খোলাই হল এর মূল বিষয়। এইরকম মজাদার একটি ব্যপারে সলমন অংশ নেবেন না তা কী হতে পারে? ভাইজানের স্টাইলটা অন্যদের থেকে আলাদা। জিমের ফাঁকে চ্যালেঞ্জ নিলেন ভাইজান। প্রথমে বেশ মনঃসংযোগ করে কিক মারার প্রস্তুতি, তারপর হঠাৎ সামনে এসে দিলেন ফুঁ! ব্যাস, ওমনি বোতলের ছিপি খুলে পড়ে গেল। এত সহজ উপায় থাকতে কষ্ট করার দরকারই বা কী! কিন্তু এই অভিনব উপায়ে চ্যালেঞ্জ করার কারণ কী? উদ্দেশ্য জল বাঁচানো। ভিডিয়োর শেষে সেই বার্তাই দিয়েছেন সল্লু মিঞাঁ।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Don’t thakao paani bachao

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

আরও পড়ুন: শাহরুখকে 'ডক্টর অফ লেটারস' সাম্মানিক অস্ট্রেলিয়ার লা ট্রোব বিশ্ববিদ্যালয়ের

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল ভিডিয়োটি। ৪০ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন ইতিমধ্যেই। তবে শুধু সলমনই নন, চ্যালেঞ্জে মজেছেন কুণাল খেমু, পরিণীতি চোপড়া সহ বলিউডের অনেক তারকাই। কুণালও সলমনের মতোই একটু অন্যভাবে করেছেন এই চ্যালেঞ্জ। কিক মারার বদলে নেহাতই মজা করে হাত দিয়েই খুলেছেন বোতলের ঢাকনা।

পরিণীতি করেছেন ব্যাডমিন্টন র‌্যাকেট দিয়ে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Sidoooo this is my version!  @sidmalhotra #BottleCapChallenge #KHADKEGLASSY OUT NOW!

A post shared by Parineeti Chopra (@parineetichopra) on

অপরদিকে রিতেশ দেশমুখ নিজে না করেও অংশগ্রহণ করেছেন এই চ্যালেঞ্জে। অক্ষয়ের চ্যালেঞ্জের ভিডিয়ো শেয়ার করে রিতেশ লিখেছেন, "অক্ষয়ের মুখোশ পরে এটা আমার বটল ক্যাপ চ্যালেঞ্জ। অক্ষয় বলতে পারে এটা ও নিজে। একজন ভাল বন্ধু হিসেবে আমি তা মেনেও নেব। এরপরের চ্যালেঞ্জ করব টাইগার শ্রফের মুখোশ পরে।"

আরও পড়ুন: ভারতের চন্দ্রযান ২ অভিযানের নেপথ্যে দু'জন মহিলা বিজ্ঞানী, কুর্নিশ অক্ষয়ের

বাদ যাননি টলিউডের তারকারাও। অভিনেতা টোটা রায় চৌধুরীও যোগ দিয়েছেন বটল ক্যাপ চ্যালেঞ্জ।

প্রসঙ্গত, এই মুহূর্তে 'দাবাং ৩' ও 'ইনসাল্লাহ'র প্রস্তুতি নিয়ে ব্যস্ত সলমন। দাবাং ৩-এর জন্য বিশেষ জিমের ব্যবস্থাও করেছেন তিনি।

.