Anushka Sharma-Virat Kohli: অনুষ্কার সঙ্গে ছবি তোলার নামে অভব্যতা, ফ্যানের উপর মেজাজ হারালেন বিরাট...

Anushka Sharma-Virat Kohli: বিরাট কোহলির ডাকাবুকো স্বভাব এখন আর কারও কাছে অজানা নয়। তাঁর দাদাগিরি অনেকবার দেখা গিয়েছে মাঠেও। কিন্তু এবারে প্রকাশ্যে ভক্তের ওপর মেজাজ হারালেন বিরাট। মাঠের বাইরে তাঁর এমন রূপ কেউ আগে দেখেননি হয়তো! 

Updated By: Apr 25, 2023, 04:33 PM IST
Anushka Sharma-Virat Kohli: অনুষ্কার সঙ্গে ছবি তোলার নামে অভব্যতা, ফ্যানের উপর মেজাজ হারালেন বিরাট...

পায়েল মুখার্জী: বিরাট কোহলিকে মাঠে প্রায়ই দাদাগিরি করতে দেখা যায়। তাঁকে বিভিন্ন ভঙ্গিতে অনেকবার বিরক্তি প্রকাশ করতেও দেখা গিয়েছে। তবে বেশিরভাগ ক্ষেত্রে মাঠের বাইরে অনুরাগীদের সঙ্গে শান্তভাবে কথা বলতেই দেখা যায় বিরাটকে। কিন্তু এবার বিরাট কোহলিকে এক ভক্তের ওপর মেজাজ হারাতে দেখা গেল। কেন রাগ ধরে রাখতে পারলেন না তিনি? 

আরও পড়ুন, Tv Actor Suicide: স্ত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা, জনপ্রিয় অভিনেতার আত্মহত্যায় স্তম্ভিত সহ-অভিনেত্রী

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা সম্প্রতি বেঙ্গালুরুর একটি হোটেলে লাঞ্চে গিয়েছিলেন। এই সেলিব্রিটি দম্পতির সেখানে যাওয়ার খবর ছড়িয়ে পড়ে আগুনের মতো। তারপর কিছুক্ষণের মধ্যেই রেস্তরাঁর বাইরে তাঁদের অনুরাগীদের ভিড় জমতে শুরু করে। তাঁদের এক ঝলক দেখবার জন্য শীঘ্রই হোটেলের বাইরে বাড়তে থাকে ভিড়। ভক্তরা তারকা দম্পতির সঙ্গে ছবি তুলতে মরিয়া। এরই মধ্যে এক ব্যক্তি  সেলফি তুলতে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির খুব কাছাকাছি যাওয়ার চেষ্টা করেন। সেটা সহ্য করতে না পেরে রেগে যান বিরাট।

অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি হোটেলে লাঞ্চ থেকে বাড়ি ফেরার পথে দেখেন যে  তাঁদের চারপাশে ভিড় জমে গিয়েছে। ভিড়ের মধ্যে বিরাট ও অনুষ্কার খুব কাছাকাছি চলে আসেন এক ব্যক্তি। সেলফি তোলার জন্য ওই ব্যক্তি বিরুষ্কার গাড়ির দরজার সামনে দাঁড়িয়ে যান। বিরাট তাতে বিরক্ত হয়ে ওঠেন। এর পর -- এই ভাই এই.. বলে ভক্তের উপর রেগে যান তিনি। সেই সময় অনেকেই ফ্রেমবন্দি করেন তারকা দম্পতি। 

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে। তাতে বিরাট কোহলি ও অনুষ্কাকে রেস্তোরাঁ থেকে গাড়িতে ওঠার আগের মুহূর্তে দেখা যাচ্ছে। কিন্তু ভিড়ের জন্য তাঁরা গাড়িতে পর্যন্ত উঠতে পারছিলেন না। এমনকী বিরাট ও অনুষ্কাকে তাঁদের গাড়ি পর্যন্ত পৌঁছে দিতে নিরাপত্তাকর্মীদের নাজেহাল হয়ে পড়েন। 

আরও পড়ুন, Shah Rukh Khan | Aryan Khan: প্রথমবার পরিচালকের আসনে আরিয়ান, ক্যামেরার সামনে শাহরুখ, তারপর...

বেঙ্গালুরুর ঐ রেস্তোরাঁ বিরুষ্কার কয়েকটি ছবি শেয়ার করেছে। ক্যাপশনে লিখেছে, 'দেখুন কে আজ আমাদের সঙ্গে যোগ দিয়েছেন! কিংবদন্তি বিরাট কোহলি এবং সুন্দরী অনুষ্কা শর্মা।' অপরদিকে বলিউডের এই পাওয়ার কাপলও সিটিআর কর্মীদের সঙ্গে এক ফ্রেম শেয়ার করে পোজ দিয়েছেন। 

রবিবার দিন রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ ছিল। তার আগেই ইদ উপলক্ষ্যে একটু পারিবারিক সময় কাটালেন বিরুষ্কা। প্রসঙ্গত অনুষ্কাকেও ২০১৮ সালে জিরো ছবিতে দেখা গিয়েছিল। এই ছবিতে তাঁর সঙ্গে ছিলেন শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফ। আনন্দ এল রাইয়ের সেই ছবির পর আগামীতে তাঁকে চাকদা এক্সপ্রেস ছবিতে দেখা যাবে। এখানে তিনি ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করবেন।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.