Tv Actor Suicide: স্ত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা, জনপ্রিয় অভিনেতার আত্মহত্যায় স্তম্ভিত সহ-অভিনেত্রী

Sampath J Ram Suicide: মাত্র ৩৫ বছর বয়সে প্রয়াত বিশিষ্ট কন্নড় অভিনেতা সম্পত জে রাম। এই মর্মান্তিক ঘটনায় শিহরিত টিভি ইন্ডাস্ট্রি। এবার তাঁর মৃত্যু নিয়ে মুখ খুললেন সহ অভিনেত্রী বৈষ্ণবী। জীবন নিয়ে কোনও অভিযোগ কখনও শোনা যায়নি অভিনেতার মুখে, দাবি অভিনেত্রীর।

Updated By: Apr 25, 2023, 03:44 PM IST
Tv Actor Suicide: স্ত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা, জনপ্রিয় অভিনেতার আত্মহত্যায় স্তম্ভিত সহ-অভিনেত্রী

TV actor Sampath J Ram Suicide, Kannad Actor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছরেই বিয়ে করেছিলেন, স্ত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা, এর মাঝেই আত্মহত্যা করলেন কন্নড় ইন্ডাস্ট্রির ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সম্পত জে রাম। ফের এক মর্মান্তিক ঘটনায় শিহরিত টিভি ইন্ডাস্ট্রি। মাত্র ৩৫ বছর বয়সে প্রয়াত বিশিষ্ট কন্নড় অভিনেতা সম্পত জে রাম। শনিবার ২২ এপ্রিল নেলামঙ্গলায় অভিনেতার নিজের বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর দেহ।  তাঁর প্রয়াণের খবরে শোকস্তব্ধ গোটা কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি। অকালে তাঁর চলে যাওয়া মেনে নিতে পারছেন না কেউই। প্রাথমিক তদন্তে এই মৃত্যুকে আত্মহত্যাই মনে করছেন পুলিস।

আরও পড়ুন- Arijit Singh Birthday: বলিউডে সলমানের বিরাগভাজন, অরিজিৎকে দিয়ে গান গাইয়েও রিলিজ করেননি বনশালী...

জানা গিয়েছে, কাজের অভাবে এই কড়া পদক্ষেপ নিতে বাধ্য হন সম্পদ জে রাম। তবে তার পরিবার বা বন্ধু-বান্ধবদের কাছ থেকে অফিসিয়ালি কোনও বিবৃতি পাওয়া যায়নি। কন্নড় ভাষায় তৈরি অগ্নিসাক্ষীর মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন সম্পত এবং সম্প্রতি অত্যন্ত প্রশংসিত সিনেমা শ্রী বালাজি ফটো স্টুডিয়োতে অভিনয় করেছেন তিনি। ছবিটির পরিচালক রাজেশ ধ্রুব তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি দীর্ঘ পোস্টে সম্পতের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন। কন্নড় ভাষায় তাঁর বক্তব্যের বাংলা অনুবাদ করলে যা বোঝা যায়, তা হল, 'তুমি সন্তানসম ছিলে, তোমার বিচ্ছেদ সহ্য করার মতো শক্তি আমাদের নেই। এত সিনেমা তৈরি হয়, এত লড়াই করতে হয়, স্বপ্নপূরণের জন্য এখনও অনেক সময় আছে। যে মঞ্চ ছেড়ে তুমি চলে গেলে সেখানে এখনও অনেক কিছু দেওয়ার ছিল। দয়া করে ফিরে এসো।’

এবার তাঁর মৃত্যু নিয়ে মুখ খুললেন সহ অভিনেত্রী বৈষ্ণবী। অগ্নিসাক্ষীতে সম্পতের সহ অভিনেত্রী বৈষ্ণবী বলেন, ‘টিভি সিরিয়ালে সম্পত আমার ভাইয়ের চরিত্রে অভিনয় করেছিল। সবসময় হাসিমুখে থাকত। এমনকী সেটে উপস্থিত সবাইকে হাসাত সম্পত। ও সেটে থাকা মানেই হাসি মজা লেগেই থাকত। জীবন নিয়ে কোনও অভিযোগ কখনও শোনা যায়নি তাঁর মুখে। একদিনও সেটে ওর মুখে চিন্তা দেখিনি। দুবছর হয়ে গেছে এই ধারাবাহিকের শ্যুটিং শেষ হয়েছে। তারপর আর ওর সঙ্গে দেখা হয়নি। ওর বিয়েতে নিমন্ত্রন করেছিল কিন্তু কাজের চাপে যেতে পারিনি। ফোনে শুভেচ্ছা জানিয়েছিলাম। ওর স্ত্রী ৫ মাসের প্রেগন্যান্ট।জানি না কেন এই পদক্ষেপ নিল সম্পত।’ সম্পতের এই মর্মান্তিক মৃত্যুতে শোকস্তব্ধ তাঁর বন্ধু ও সহকর্মীরা।

আরও পড়ুন- Parambrata Chatterjee As Feluda: ‘আর যে চেপে রাখা যাচ্ছে না রে তোপসে’, ট্রোলের মুখে নয়া ‘ফেলুদা’ পরমব্রত...

গত বছর সেপ্টেম্বরে মারা যান কন্নড় টিভি অভিনেতা মান্ড্য রবি ওরফে রবি প্রসাদ। তাঁকে বেঙ্গালুরুর বিজিএস হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে, একাধিক অঙ্গ বিকল হয়ে যাওয়ায় চিকিত্সায় সাড়া দিতে পারেননি তিনি। লেখক ডঃ এইচ এস মুদেগৌড়ার ছেলে মধ্যপ্রদেশের বাসিন্দা। মান্ড্য রবির বয়স হয়েছিল ৪২ বছর। বাবা-মা, স্ত্রী, এক ছেলে ও দুই বোনকে রেখে চলে যান তিনি। কন্নড় ভাষার পাশাপাশি তিনি তামিল ও তেলুগু টেলিভিশন সিরিয়ালেও অভিনয় করেছেন। পেশায় অভিনেতা হলেও মান্ড্য রবি ইংরেজিতে মাস্টার্স করার পাশাপাশি আইন পাশও করেছিলেন।

(আত্মহত্যা শুধু আপনাকেই নয়, আপনার কাছের মানুষদেরও শেষ করে দেয়। আপনি কোনও ভাবে বিষণ্ণ বা অবসাদগ্রস্ত হলে কল করুন ৯১৫২৯-৮৭৮২১ নম্বরে। সোম থেকে শনি সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফোন করার সময়।)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.