তাঁর বিয়ে না হয়ে গেলে, তিনি সোনম কাপুরকে বিয়ে করতে চাইতেন!

একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ফাওয়াদ খান। তবে, সরাসরি বলেননি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ফাওয়াদকে জিজ্ঞাসা করা হয়েছিল, যদি তিনি বিবাহিত না হতেন, তাহলে কি সোনম কাপুরকে তিনি পছন্দ করতেন? পছন্দ বলতে, বন্ধুত্বের চেয়ে বেশি কিছু? উত্তরে ফাওয়াদ জানান, যদি তিনি বিবাহিত না হতেন, তবে যা কিছু কার্যকরী হতো,তাই করতেন।

Updated By: Aug 19, 2016, 11:59 AM IST
তাঁর বিয়ে না হয়ে গেলে, তিনি সোনম কাপুরকে বিয়ে করতে চাইতেন!

ওয়েব ডেস্ক: একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ফাওয়াদ খান। তবে, সরাসরি বলেননি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ফাওয়াদকে জিজ্ঞাসা করা হয়েছিল, যদি তিনি বিবাহিত না হতেন, তাহলে কি সোনম কাপুরকে তিনি পছন্দ করতেন? পছন্দ বলতে, বন্ধুত্বের চেয়ে বেশি কিছু? উত্তরে ফাওয়াদ জানান, যদি তিনি বিবাহিত না হতেন, তবে যা কিছু কার্যকরী হতো,তাই করতেন।

আরও পড়ুন রিও অলিম্পিকে লড়াইয়ের স্বপ্ন শেষ নরসিং যাদবের

২০০৫ সালে হাইস্কুলের বান্ধবী সদাফ খানকে বিয়ে করেন ফাওয়াদ। তাঁদের এক ছেলেও আছে। নাম আয়ান। বিয়ে সম্পর্কে বলতে গিয়ে ফাওয়াদ জানিয়েছেন, যখন কেউ কারওর সঙ্গে থাকে, তখন তাঁর সবটাই জানতে হয়। জানার জন্য ঘনিষ্ঠ হতে হয়। দু'জন দু'জনের অনুভূতি, গোপন বিষয়গুলি বুঝতে হয়। সব জেনেও যদি সব ঠিক থাকে, তাহলে সেটাই সেরা। ফাওয়াদকে এখনও পর্যন্ত কাপুর অ্যান্ড সন্সে দেখা গিয়েছে। এরপর আসছে অ্যায় দিল হ্যায় মুশকিল। সেখানে ঐশ্বর্য রাই বচ্চন, রণবীর কাপুর, অনুষ্কা শর্মার সঙ্গে দেখা যাবে তাঁকে। ছবিটি রিলিজ় করবে ২৮ অক্টোবর। তারপর ধর্মা প্রোডাকশনসের একটি ছবিতে তিনি ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

আরও পড়ুন  ১০০-এর পর ২০০ মিটারেও সোনা জিতলেন বিশ্বের দ্রুততম পুরুষ উসেইন বোল্ট

.