এই মহিলার ইন্ধনেই নাকি সেন্সর বোর্ড থেকে সরতে হল নিহালানিকে! ইনি কে জানেন?

Updated By: Aug 15, 2017, 08:39 PM IST
এই মহিলার ইন্ধনেই নাকি সেন্সর বোর্ড থেকে সরতে হল নিহালানিকে! ইনি কে জানেন?

শেষপ‌র্যন্ত সেন্সর বোর্ডের মাথা থেকে সরতেই হয়েছে তাঁকে।  আর সিনেমার উপর তিনি যথেচ্ছাচার কাঁচি চালাতে পারবেন না।  '‍সংস্কারি'‍ পহেলাজ নিহালানি সরায় শান্তি পেয়েছেন অভিনয় জগতের কলাকুশলীরা। পহেলাজ নিহালানিকে সেন্সর বোর্ড থেকে সরানোর নেপথ্যে রয়েছেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী স্মৃতি ইরানি।  

তবে আসল কলকাঠিটা কে নেড়েছেন জানেন? 

ডেকান ক্রনিক্যাল সূত্রে খবর, পহেলাজকে সরানোর পিছনে নাকি আসল হাত রয়েছে টেলিভিশন কুইন একতা কাপুরের।  সূত্রের খবর, পহেলাজকে সরাতে নাকি উঠে পড়ে লেগেছিলেন জিতেন্দ্র কন্যা একতা। অনেকদিন ধরেই নাকি একতা নিহালানির উপর বিরক্ত ছিলেন। তবে শেষপ‌র্যন্ত তিনি চূড়ান্ত ক্ষুব্ধ হন ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’র মুক্তির সময়। কারণ, এই ফিল্মের ডিস্ট্রিবিউশনের দায়িত্বে ছিল একতার প্র‌যোজনা সংস্থা বালাজী মেশন পিকচারস।  ফিল্মটি মুক্তি পেতে অনেক ঝড় ঝাপটা পোয়াতে হয়েছে। আর তাই ক্ষেপে গিয়েছিলেন একতা। 

আরও পড়ুন-পিঙ্ক বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী শমা সিকন্দর

আর একথা প্রায় সবারই জানা, কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির সঙ্গে একতা কাপুরের বন্ধুত্ব বহু পুরনো, সেই একতার বিখ্যাত টেলি ধারাবাহিক 'কিউকি সাঁস ভি কভি বহু থি'‍-র সময় থেকেই। আর স্মৃতির সঙ্গে বন্ধুত্বের দৌলতেই নাকি পহেলাজ নিহালানিকে সেন্সর বোর্ড থেকে সরাতে সফল হয়েছেন একতা কাপুর। এমনটাই মনে করেছেন বলিউডের একাংশ।

আরও পড়ুন- শৌচকর্মের বড্ড তাড়া, ভুল দরজায় টোকা মারলেন রণবীর! তারপর?

 

.