বিয়ের পর প্রথম ক্রিসমাস, গৌরবের কোলে ছোট্ট শিশু কে? আগ্রহী অনুরাগীরা

বিয়ের পর প্রথম ক্রিসমাসে হাজির গৌরব-দেবলীনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 26, 2020, 02:18 PM IST
বিয়ের পর প্রথম ক্রিসমাস, গৌরবের কোলে ছোট্ট শিশু কে? আগ্রহী অনুরাগীরা
গৌরব-দেবলীনা

নিজস্ব প্রতিবেদন : ​বিয়ের পর প্রথম ক্রিসমাস। প্রথম ক্রিসমাস একটু অন্যরকমভাবে কাটবেই। যদিও করোনা আবহে বাড়িতেই কাটালেন প্রথম ক্রিসমাস। কাছের বন্ধুদের সঙ্গে ক্রিসমাসে সময় কাটালেন দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়।  নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবিও শেয়ার করেন অভিনেত্রী।  যেখানে একেবারে পশ্চিমী পোশাকে দেখা যায় পর্দার রঙ্গবতীকে। 

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

দেবলীনার হাত ধরে রংবেংয়ের শীতের পোশাকে সেজে প্রকাশ্য়ে আসেন গৌরব চট্টোপাধ্যায়।  বিয়ের পর প্রথম ক্রিসমাসে টলিউডের এই জনপ্রিয় জুটিকে দেখে ভালবাসা প্রকাশ করেন তাঁদের অনুরাগীরা। গৌরব-দেবলীনার সঙ্গে ক্রিসমাসে দেখা যায় সঙ্গীতশিল্পী অনীক ধরের মেয়েকেও।

বিয়ের পর সম্প্রতি মধুচন্দ্রিমা কাটিয়ে কলকাতায় ফেরেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) এবং দেবলীনা কুমার। বর্তমানে যে অবস্থা, তাতে দূরে নয়, দার্জিলিংয়েই হানিমুন কাটিয়ে ফেরেন তাঁরা।  শৈলশহরে হাজির হয়ে গৌরবের সঙ্গে ছবি শেয়ার করতেও দেখা যায় দেবলীনা কুমারকে। 

আরও পড়ুন : কেমন আছেন অসুস্থ Rajinikanth? প্রার্থনা সুপারস্টারের ভক্তদের

কথা ছিল, ২৫ ডিসেম্বর গৌরবের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন দেবলীনা কুমার (Devlina kumar)। করোনা থাবা বসায় তাঁদের সেই সিদ্ধান্তে।  ফলে ডিসেম্বরের শুরুতেই গৌরবের সঙ্গে বিয়ে সেরে ফেলেন দেবলীনা।  করোনার জন্য জাঁকজমকে অল্প কিছুটা ঘাটতি পড়লেও, ঝলমল করে ওঠে টলিউডের এই জুটির বিয়ের আসর। বিয়ের পর পার্টিতেও এক্কেবারেই সাদা রঙের ক্যাথোলিক গাউনে হাজির হন দেবলীনা কুমার। সাদা রঙের ক্যাথোলিক গাউন পরে কেক কেটে, বেলুন উড়িয়ে রিসেপশন সারেন গৌরব, দেবলীনা।  যেখানে দিতিপ্রিয়া থেকে শুরু করে ভাস্বর চট্টোপাধ্যায়-সহ টলিউডের জনপ্রিয় তারকারা হাজির হন।  

আরও পড়ুন : ক্রিসমাসে আরাধ্যার সঙ্গে Aishwarya, রাইকে ভালবাসায় ভরালেন অনুরাগীরা

জানা যায়, দেবাশিস কুমার এবং দেবযানী কুমারই মেয়ের বিয়ের পর তাঁদের জন্য ওই ঝলমলে পার্টির আয়োজন করেন। 

.