আদরে ভরিয়ে দিলেন কুণাল, সাধের পর নতুন ফটোশ্যুট পূজা বন্দ্যোপাধ্যায়ের

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেন পূজা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 17, 2020, 04:34 PM IST
আদরে ভরিয়ে দিলেন কুণাল, সাধের পর নতুন ফটোশ্যুট পূজা বন্দ্যোপাধ্যায়ের
কুণাল ভর্মার সঙ্গে পূজা

নিজস্ব প্রতিবেদন : সবে সবে সাধ খেয়েছেন তিনি। হলুদ রঙের পোশাক পরে, রংবেরংয়ের কেক কেটে সাধের অনুষ্ঠানে হাজির হন পূজা বন্দ্যোপাধ্যায়। টেলি টাউনের এই জনপ্রিয় অভিনেত্রীর সাধের ছবি দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন তাঁর ভক্তরা। ফলে পূজা বন্দ্যোপাধ্যায়ের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যখন অভিনেত্রীর সাধের ছবি শেয়ার করা হয়, তখন হু হু করে তা ভাইরাল হতে শুরু করে।

আরও পড়ুন : আদরে, আহ্লাদে ভরপুর হয়ে সাধ খেলেন পূজা বন্দ্যোপাধ্যায়, দেখুন ছবি

অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রথম সাধের অনুষ্ঠানের পর এবার ফের ফটোশ্যুট করলেন পূজা বন্দ্যোপাধ্যায়। স্বামী কুণাল ভর্মার সঙ্গে ফটোশ্যুট করতে দেখা যায় তাঁকে। স্বামীর সঙ্গে নতুন এই ফটোশ্যুটেও হলুদ রঙের পোশাক পরতে দেখা যায় পূজাকে। শুধু তাই নয়, অন্তঃসত্ত্বা স্ত্রীকে আদরে ভরিয়ে দিতে দেখা যায় পূজা-কুণালের নতুন এই ফটোশ্যুটে।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি  পূজা বন্দ্যোপাধ্যায়ের সাধের অনুষ্ঠানে যে ছবি প্রকাশ্যে আসে, সেখানে বিভিন্ন ধরনের কেকের ছবি উঠে আসে। যার মধ্যে একটিতে 'পূজা পুশ পুশ' বলেও লেখা থাকে। পূজার সাধের ওই ছবি নিয়ে জোর আলোচনা শুরু হয়ে যায় নেট জনতার একাংশের মধ্যে।

লকডাউনের মধ্যেই বিয়ে সেরে ফেলেন পূজা বন্দ্যোপাধ্যায়। করোনা পরিস্থিতি কেটে গেলে, রিসেপশনের আয়োজন করা হবে বলে জানিয়েছিলেন টেলি টাউনের ওই জনপ্রিয় জুটি। তবে রিসেপশনের আগেই এবার ঘটা করে সাধের অনুষ্ঠানে হাজির হতে দেখা গেল পূজা বন্দ্যোপাধ্যায়কে।

.