বিয়ের পর মধুচন্দ্রিমা, প্রকাশ্যে রাখির ব্যক্তিগত ছবি

স্বামী নাকি ক্যামেরার সামনে আসতে পছন্দ করেন না, দাবি রাখির 

Updated By: Aug 15, 2019, 12:43 PM IST
বিয়ের পর মধুচন্দ্রিমা, প্রকাশ্যে রাখির ব্যক্তিগত ছবি

নিজস্ব প্রতিবেদন : স্বামীর সঙ্গে মধুচন্দ্রিমা কাটাচ্ছেন রাখি সাওয়ান্ত। বিয়ের পর ঘুরতে গিয়ে সেখান থেকে শেয়ার করছেন একাধিক ছবি। রাখি সাওয়ান্তের সেই ছবি যখনই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়, তখন তা ভাইরাল হয়ে যায় হু হু করে।
দেখুন সেই ছবি এবং ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

রাখির মধুচন্দ্রিমার ছবিতে কখনও তাঁকে লাল পোশাক পরে ঘুরতে দেখা যাচ্ছে, আবার কখনও আচমকাই বাথরুমের ছবিও শেয়ার করছেন টেলিভিশনের 'ড্রামা কুইন'। 

আরও পড়ুন : দেশের সম্মানের খেয়াল নেই, পাকিস্তানে গান গাওয়ায় মিকার বিরুদ্ধে ফুঁসছেন রাখি
সম্প্রতি মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বধূবেশে দেখা যায় রাখি সাওয়ান্তকে। ফটোশ্যুটের জন্য মুম্বইয়ের হোটেলে হাজির হয়েছেন বলে প্রথমে দাবি করেন রাখি সাওয়ান্ত। কিন্তু পরে রাখি দাবি করেন, ক্যামেরার আড়ালে চুপিসাড়ে বিয়ে সেরে ফেলেছেন তিনি।
রাখি আরও জানান, রিতেশ নামে এক এনআরআইকে বিয়ে করেছেন তিনি। তাঁর সঙ্গে যাঁর বিয়ে হয়েছে, তিনি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সংস্থায় কর্মরত। কিন্তু বিয়ে করেছেন বলে দাবি করার পর এখনও পর্যন্ত প্রকাশ্যে আসেননি রাখি সাওয়ান্তের স্বামী। যার প্রেক্ষিতে রাখি দাবি করেন, তাঁর স্বামী ক্যামেরার সামনে আসতে পছন্দ করেন না। তাই ক্যামেরার আড়ালেই রয়েছেন তিনি। পাশাপাশি তাঁর এনআরআই স্বামী রিতেশের সঙ্গে হোয়াটস অ্যাপের মাধ্যমে তাঁর আলাপ হয়। এরপর সেখান থেকে কথোপকথোনের মাধ্যমেই তাঁরা একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বলে জানান রাখি সাওয়ান্ত। 

.