close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

দেশের সম্মানের খেয়াল নেই, পাকিস্তানে গান গাওয়ায় মিকার বিরুদ্ধে ফুঁসছেন রাখি

সরব হলেন রাখি 

Updated: Aug 14, 2019, 03:10 PM IST
দেশের সম্মানের খেয়াল নেই, পাকিস্তানে গান গাওয়ায় মিকার বিরুদ্ধে ফুঁসছেন রাখি

নিজস্ব প্রতিবেদন : পাকিস্তানের করাচিতে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মিকা সিং। করাচিতে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে গান গাওয়ার পরই মিকা সিংকে বকটের সিদ্ধান্ত নেয় 'অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন' (AICWA) । মিকা সিংয়ের পাকিস্তানে অনুষ্ঠানের কথা প্রকাশ্যে আসতেই মুখ খুললেন রাখি সাওয়ান্ত।

আরও পড়ুন : পাকিস্তানে গান, মিকা সিংকে বয়কট করল অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন
নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করে মিকার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন রাখি। সেখানে তিনি বলেন, মাত্র কয়েক টাকার জন্য মিকা কীভাবে দেশের মান সম্মানের দিকে নজর না দিয়ে পাকিস্তানে অনুষ্ঠান করতে গেলেন? ভারতে গান গেয়ে কী না পেয়েছেন মিকা সিং। নাম, যশ, অর্থ, প্রতিপত্তি, সবকিছুই অর্জন করেছেন বলিউড থেকে। কিন্তু বলিউডের কথা না ভেবে, দেশের সম্মান মাথায় না রেখে মিকা যে কাজ করেছেন, তা একেবারেই অনুচিত বলেও মন্তব্য করেন রাখি। 

আরও পড়ুন  : সত মেয়ের সঙ্গে অশ্লীলতার অভিযোগ, কী হল শ্বেতার দ্বিতীয় স্বামীর!

পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের জন্য একা লড়াই করছেন। তাই ভারতের প্রধানমন্ত্রী মোদীর পাশে সবার দাঁড়ানো উচিত বলেও মন্তব্য করেন টেলিভিশনের 'ড্রামা কুইন'। পাশাপাশি রাখি আরও বলেন, তিনি কখনও পাকিস্তানের বিরুদ্ধে সেভাবে কড়া কথা বলেন না। কিন্তু প্রতিবেশী দেশ যেভাবে বর্তমানে ভারতীয় সিনেমা বন্ধ করে দিয়েছে সেখানকার সিনেমা হলে এবং যেভাবে ভারতীয় শিল্পীদের বয়কট করেছে, সেই সবকিছু মিকার মনে রাখা উচিত ছিল। কারণ ভারতের মানুষ মিকাকে ভালবাসেন, পছন্দ করেন। তাই তাঁদের প্রত্যেকের মান, সম্মানের দিকে বলিউড গায়কের নজর দেওয়া উচিত ছিল বলেও মন্তব্য আলিয়াকে ছেড়ে অভিনেত্রী বাণী কাপুরের সঙ্গে লাদাখে থাকছেন রণবীর কাপুর?করেন রাখি।

আরও পড়ুন : ​আলিয়াকে ছেড়ে অভিনেত্রী বাণী কাপুরের সঙ্গে লাদাখে থাকছেন রণবীর কাপুর?
প্রসঙ্গত, জন্মদিনের পার্টিতে রাখি সাওয়ান্তকে জোর করে চুম্বন করার অভিযোগ ওঠে মিকা সিংয়ের বিরুদ্ধে। যে ঘটনায় বলিউডের এই গায়কের বিরুদ্ধে জোর শোরগোল শুরু হয়ে যায়। ওই ঘটনার পর এবার ফের মিকা সিংয়ের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেলন রাখি সাওয়ান্ত।