স্কুলের বার্ষিক অনুষ্ঠান মাতিয়ে রাখল আব্রাম ও আরাধ্যা

  সম্প্রতি, ধীরুভাই আম্বানী ইন্টারন্যাশনাল স্কুলে ছিল বার্ষিক অনুষ্ঠান। আর শাহরুখ পুত্র আব্রাম, সুহানা, ঐশ্বর্য কন্যা আরাধ্যা এবং আমির খানের ছেলে আজাদ এই স্কুলেরই ছাত্র-ছাত্রী। তাই স্কুলের বার্ষিক অনুষ্ঠানে তারা অংশ নেবে না তা কি হয়!  স্কুলের অনুষ্ঠানে নাচ ও নাটকে অংশ নিতে দেখা গেল আব্রাম, আরাধ্যা এবং আজাদের মতো স্টার কিডদের। 

Updated By: Dec 18, 2017, 02:56 PM IST
স্কুলের বার্ষিক অনুষ্ঠান মাতিয়ে রাখল আব্রাম ও আরাধ্যা

নিজস্ব প্রতিবেদন :  সম্প্রতি, ধীরুভাই আম্বানী ইন্টারন্যাশনাল স্কুলে ছিল বার্ষিক অনুষ্ঠান। আর শাহরুখ পুত্র আব্রাম, সুহানা, ঐশ্বর্য কন্যা আরাধ্যা এবং আমির খানের ছেলে আজাদ এই স্কুলেরই ছাত্র-ছাত্রী। তাই স্কুলের বার্ষিক অনুষ্ঠানে তারা অংশ নেবে না তা কি হয়!  স্কুলের অনুষ্ঠানে নাচ ও নাটকে অংশ নিতে দেখা গেল আব্রাম, আরাধ্যা এবং আজাদের মতো স্টার কিডদের। 

স্কুলের এই অনুষ্ঠান ঘিরে ছিল তারকার মেলা। ওই দিন আব্রামের অনুষ্ঠান দেখতে ও তাকে উৎসাহ দিতে সেখানে মেয়ে সুহানা ও স্ত্রী গৌরীকে নিয়ে হাজির ছিলেন খোদ কিং খান। অন্যদিকে শাশুড়ি মা জয়া বচ্চন ও হাবি অভিষেক নিয়ে আরাধ্যার নাচ দেখতে হাজির হন ঐশ্বর্যও। অন্যদিকে দুই ছেলে রেহান ও হৃদানের জন্য স্কুলে সুজানকে নিয়ে পৌঁছন হৃত্বিকও।

 

 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

 

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk) on

 

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk) on

 

 

A post shared by Ravi Subramanian (@ravisubramanian70) on

 
 

 

 

 

A post shared by instabollywood.fc (@instabollywood.fc) on

এদিন 'মেরি হ্যাড অ্যা লিটিল ল্যাম্ব' এবং শাহরুখের স্বদেশ সিনেমা থেকে 'ইয়ে তারা উয়ো তারা হরতারা' গানে নাচ করে আব্রাম। নাচ করে আরাধ্যা এবং আজাদও দেখুন তাদের পারফরম্যান্স...

 

 

 

.