WB Assembly Election 2021: মিঠুন, শ্রাবন্তী, পায়েল, হিরণ ছাড়াও মোদীর মঞ্চে আর কে কে?

বেলা ১২টা নাগাদ মিঠুন ব্রিগেডে পৌঁছবেন ব্রিগেড গ্রাউন্ডে।

Updated By: Mar 7, 2021, 11:59 AM IST
WB Assembly Election 2021: মিঠুন, শ্রাবন্তী, পায়েল, হিরণ ছাড়াও মোদীর মঞ্চে আর কে কে?
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: আজই ব্রিগেড থেকে ভোট প্রচারের সুর বেঁধে নেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। মঞ্চ থেকে কী চমক রয়েছে সেদিকেই তাকিয়ে গোটা রাজ্য। দলীয় নেতারা তো থাকছেনই। সঙ্গে থাকছেন বহু তারকা। আজ ব্রিগেডে মোদীর সঙ্গে মূল মঞ্চে থাকবেন মিঠুন চক্রবর্তী, বাবুল সুপ্রিয়, দিলীপ ঘোষ, মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয়, রাহুল সিনহা। তারকাদের মধ্যে থাকছেন, শ্রাবন্তী, পায়েল, রূপা গঙ্গোপাধ্যায় হিরণসহ আরও অনেকে। যদিও থাকছেন না অক্ষয় কুমার। বেলা ১২টা নাগাদ মিঠুন ব্রিগেডে পৌঁছবেন ব্রিগেড গ্রাউন্ডে।

রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) ব্রিগেডের জনসভায় উপস্থিত থাকতে পারেন অক্ষয় কুমার (Akshay Kumar)। এমনই খবর পাওয়া গিয়েছিল বিজেপি (BJP) সূত্রে। যদিও অক্ষয়ের ঘনিষ্ঠসূত্রে খবর আজ আসছেন না বলিউডের খিলাড়ি। 

আজ বিজেপির ব্রিগেড। প্রধান বক্তা নরেন্দ্র মোদী। শহরে প্রধানমন্ত্রী আসার  জন্য নিরাপত্তা ব্যবস্থা আঁটোসাঁটো করা হয়েছে। শহরে আজ তিনহাজার পুলিসকর্মী মোতায়েন থাকছে। ডিসি পদমর্যাদার অফিসাররা মোতায়েন থাকবেন। ব্রিগেড গ্রাউন্ড লাগোয়া রাস্তাগুলিজুড়ে মোতায়েন থাকবেন পুলিসকর্মী। ব্রিগেডে আসা বিজেপি কর্মী-সমর্থকরা যাতে নির্বিঘ্নে সেখানে যেতে পারেন সেদিকে লক্ষ্য রাখবে পুলিস। তাছাড়া ব্রিগেডের জন্য যাতে আমজনতার কোনও সমস্যা না হয় সেদিকেও নজর থাকবে পুলিসের।