হুডখোলা গাড়িতে চড়ে মিছিল করে মনোনয়ন জমা দিলেন Koushani

কৌশানি বলেন, ''আমি আমি নিজে ব্যক্তিগতভাবে ঈশ্বরে বিশ্বাসী, তাই পুজো দিয়ে আশীর্বাদ নিয়ে মনোনয়ন জমা দিতে যাচ্ছি।''  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 31, 2021, 05:48 PM IST
হুডখোলা গাড়িতে চড়ে মিছিল করে মনোনয়ন জমা দিলেন Koushani

নিজস্ব প্রতিবেদন : ''মানুষের আস্থা ও বিশ্বাস যেটা আমি ধীরে ধীরে অর্জন করেছি তা যেন আমার সঙ্গে ভোট পর্যন্ত থাকে। আমি যেন বিপুল ভোটে জয়ী হই।'' বুধবার মনোনয় জমা দিতে যাওয়ার সময় কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস প্রার্থী কৌশানি মুখোপাধ্যায়ের গলায় ছিল আত্মবিশ্বাসের সুর। শুধু তাই নয়, কৌশানি বলেন, ''আমি ব্যক্তিগতভাবে ঈশ্বরে বিশ্বাসী, তাই পুজো দিয়ে আশীর্বাদ নিয়ে মনোনয়ন জমা দিতে যাচ্ছি।''  

বুধবার, মনোনয়ন জমা দিতে যাওয়ার সময় কৃষ্ণনগর তালপুকুর রোডের একটি গণেশ মন্দিরে পুজো দেন কৌশানি মুখোপাধ্যায়। দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মিছিল করে মনোনয়ন জমা দিতে যান তিনি। মিছিলে হুডখোলা গাড়িতে দেখা যায় তৃণমূলের তারকা প্রার্থীকে। সকলের কাছে ভোট চেয়ে তৃণমূল কংগ্রেসকে জেতানোর আর্জি জানান কৌশানি। কৃষ্ণনগর রাজবাড়ি হয়ে শহর ঘুরে জেলার প্রশাসনিক ভবনে পৌঁছোয় তাঁর মিছিল। সেখানে কখনও শোনা গেল দলীয় কর্মী সমর্থকদের স্লোগান। কখনও আবার 'খেলা হবে' গানের সঙ্গে চলল তৃণমূল সমর্থকদের দেদার নাচ। নীল সাদা বেলুন হোক বা জোড়া ফুল চিহ্নের প্ল্যাকার্ড, ফেস্টুন, সবই ছিল মিছিলে। সব মিলিয়ে কৌশানির মনোনয়ন মিছিল ছিল জমজমাট।  

আরও পড়ুন-শুভশ্রীকে নিয়ে মনোনয়ন রাজের, TMC-BJP সংঘর্ষ, চলল গুলি

এদিন কালীগঞ্জ বিধানসভা কেন্দ্রের প্রার্থী নাসিরউদ্দিন আহমেদ, নাকাসিপাড়া বিধানসভার কল্লোল খাঁ এবং নবদ্বীপ বিধানসভার প্রার্থী পুন্ডরীকাক্ষ সাহাও কৌশানির সঙ্গে মনোনয়ন পত্র জমা দেন।

.