'অস্বস্তিতে মুখ লাল হবে জেনেও, আজ তোমার জন্য প্রকাশ্য চুম্বন' চূর্ণীকে কৌশিক

''পরে কাজ কমিয়ে পুত্র বড় করার মতো ত্যাগ লিখলে, একটা উপন্যাস হবে।...'' 

Updated By: Jan 17, 2020, 05:06 PM IST
'অস্বস্তিতে মুখ লাল হবে জেনেও, আজ তোমার জন্য প্রকাশ্য চুম্বন' চূর্ণীকে কৌশিক

নিজস্ব প্রতিবেদন: ''আজ বিবাহবর্ষিকী আমাদের। এতগুলো বছর পর চূর্ণীকে বিব্রত করতে ইচ্ছে হলো। সেই যাদবপুর বিশ্ববিদ্যালয়ের বন্ধুত্ব থেকে স্নাতন উজান অবধি। আমাদের জীবনটা কী অবলীলায় সামাল দিয়ে গেল সেই পাহাড়ী মেয়েটা, আমরাই জানি। বিয়ের পর সেই ছোট্ট বয়সে নিজের অল্প রোজগারে আমার একটা অপারেশন থেকে, পরে কাজ কমিয়ে পুত্র বড় করার মত ত্যাগ লিখলে একটা উপন্যাস হবে। ...'' 

১৬ জানুয়ারি, বৃহস্পতিবার সকালে ফেসবুকে এই পোস্ট করেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। উপলক্ষটা যে তাঁদের বিবাহবার্ষিকী তা আর নতুন করে বলার হয়তবা প্রয়োজন নেই। বিবাহবার্ষিকী উপলক্ষেই লম্বা একটা পোস্টে অভিনেত্রী স্ত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক। তাঁর ফেসবুক পোস্টটি অবশ্য বেশ লম্বা। নিজের পোস্টে স্ত্রীর অস্বস্তি হবে জেনেও তাঁকে 'প্রকাশ্যে চুম্বন' দিতে দ্বিধা করেননি কৌশিক গঙ্গোপাধ্যায়। পাশাপাশি গোটা পোস্টে স্ত্রীর প্রতি বারবার কৃতজ্ঞতা জানিয়েছেন। যেটি তিনি শুধু চূর্ণী গঙ্গোপাধ্যায়কেই নয়, ট্যাগ করেছেন ছেলে উজানকেও।

আরও পড়ুন-স্ত্রী চূর্ণীর উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট কৌশিক গঙ্গোপাধ্যায়ের

বিবাহ-বার্ষিকী উপলক্ষে যে কথা পরিচালক লিখেছেন, তার পাল্টা উত্তরে স্বামী কৌশিক গঙ্গোপাধ্যায়ের উদ্দেশ্যেও কিছু কথা লিখেছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়।

আরো পড়ুন-JNU-ক্যাম্পাসে গিয়ে হামলায় ঐশী ঘোষের সঙ্গে দেখা করলেন কৌশিক সেন

কৌশিক-চূর্ণীর বিবাহবার্ষিকী উপলক্ষে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের অগনিত শুভাকাঙ্ক্ষী।

আরও পড়ুন-বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে বিয়েটা সেরেই ফেললেন দীপঙ্কর-দোলন

প্রসঙ্গত এবছরই উইনডোজের প্রযোজনা মুক্তি পেতে চলেছে কৌশি কঙ্গোপাধ্যায়ের ছবি 'লক্ষ্মী ছেলে'। যে ছবিতে প্রথমবার বাবার পরিচালনায় দেখা যাবে তাঁর ছেলে উজান গঙ্গোপাধ্যায়কে।