Kareena Vs Shahrukh: শাহরুখকে কি অপছন্দ? চেন্নাই এক্সপ্রেস-এ না কেন বলেছিলেন করিনা!

জানেন কি, কিং খানের সঙ্গে একটি সিনেমাতে অভিনয়ের প্রস্তাব পেয়েও ছেড়ে দিয়েছিলেন 'পু'? কোন সিনেমা জানলে ঘুম উড়ে যাবে আপনাদের!

Updated By: Sep 16, 2024, 05:11 PM IST
Kareena Vs Shahrukh: শাহরুখকে কি অপছন্দ? চেন্নাই এক্সপ্রেস-এ না কেন বলেছিলেন করিনা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:দেখতে দেখতে ২৫ বছর পার, বলিউডে করিনা কাপুরের যাত্রাপথ বেশ লম্বা। কাজ করেছেন বলিপাড়ার সব প্রথম সারির তারকা ও পরিচালকের সঙ্গে। অভিষেক বচ্চনের বিপরীতে ২০০০ সালে 'রিফিউজি' ছবির হাত ধরে বলিউডে পা রাখেন করিনা কাপুর খান। ৪০ পেরিয়েও তাঁর জনপ্রিয়তায় এতটুকুও ভাঁটা পড়েনি। বলিউডে করিনা কাপুর অভিনীত ছবির তালিকাটা কিন্তু বেশ লম্বা। 'রিফিউজি'র পর 'অশোকা', 'কভি খুশি কভি গম', 'চামেলি', 'ওমকারা',  'জব উই মেট', 'কুরবান', 'তলাশ' সহ বহু ছবিতে অভিনয় করেছেন তিনি।  'কভি খুশি কভি গম' ছবিতে 'পু', 'জব উই মেট' ছবিতে 'গীত'র ভূমিকায় করিনার অভিনয় বেশ প্রশংসা কোড়ায়, এছাড়াও 'থ্রি ইডিয়টস' ছবিতে আমির খানের বিপরীতে 'পিয়া'র চরিত্রে করিনার অভিনয় নজর কাড়ে।অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ বন্ধ করেননি 'বেবো', মা হওয়ার পরবর্তী সময়ে  'বীরে দি ওয়েডিং' ছবির হাত ধরে ফের কাজে ফেরেন তিনি। 

আরও পড়ুন:প্রতিবাদ থেকেই 'পাত্রী' বাছলেন কুণাল! টলি অভিনেত্রীকে কুরুচিকর আক্রমণ দেবাংশুর...
  
তবে জানেন কি, কিং খানের সঙ্গে একটি সিনেমাতে অভিনয়ের প্রস্তাব পেয়েও ছেড়ে দিয়েছিলেন 'পু'? কোন সিনেমা জানলে ঘুম উড়ে যাবে আপনাদের!পরবর্তী সময়ে বক্স অফিসের নিরিখে ব্লকব্লাস্টারের তকমা জোটে সেই ছবি। ছবির নাম? দীপিকা শাহরুখ অভিনীত 'চেন্নাই এক্সপ্রেস'। একাধিক সাক্ষাৎকারে করিনা জানিয়েছেন,শাহরুখ  বলিপাড়ায় তাঁর সবথেকে পছন্দের অভিনেতা। তাঁর সাথে করা প্রতিটি সিনেমা তাঁকে সাফল্য় দেখিয়েছে। অন্যদিকে রোহিত শেঠিও তাঁর পছন্দের পরিচালক।‌ তবে কেনো করলেন এমন বেবো?

আরও পড়ুন:টলিউডেও অনেক 'সন্দীপ ঘোষ' আছে, কলাকুশলীরা কাজ করতে ভয় পাচ্ছেন! বিস্ফোরক দেবলীনা...

 

তিনি জানান, 'তখন আমিরের সঙ্গে 'তলাশ' ছবির শুটিং করছিলেন। অনেক চেষ্টা করেও 'চেন্নাই এক্সপ্রেস'-এর জন্য ডেট বের করতে পারেননি তিনি'। অগত্যা সেই সুযোগ যায় দীপিকা পাড়ুকোনের কাছে। ২০১৩ সালের ঈদে মুক্তি পেয়েছিল 'চেন্নাই এক্সপ্রেস'। বিশ্বব্যাপী ৪২৩ কোটি টাকার ব্যবসা করেছিল এই ছবি। ছবিতে দীপিকার অভিনয় নজর কেড়েছিল দর্শকমহলে। 

অন্যদিকে, ২০১২-র শেষভাগে মুক্তি পেয়েছিল 'তলাশ'। বক্স অফিসে সেই ছবির ফল ভাল না হলেও আমির ও রানি মুখোপাধ্যায়ের মতো অভিনেতা-অভিনেত্রী থাকা সত্বেও দর্শকদের নজর কেড়েছিলেন করিনা।

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.