Raj Kundra-র পর্নোগ্রাফি ব্যবসায় Shilpa Shetty-র কি কোনও যোগ রয়েছে? কী বলছে পুলিস

প্রশ্ন উঠছে এই মামলায় রাজের ব্যবসার সঙ্গে কি কোনওভাবে তাঁর স্ত্রী শিল্পা শেঠির ভূমিকায় রয়েছে? 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 21, 2021, 02:11 PM IST
Raj Kundra-র পর্নোগ্রাফি ব্যবসায় Shilpa Shetty-র কি কোনও যোগ রয়েছে? কী বলছে পুলিস

নিজস্ব প্রতিবেদন : পর্ন ছবি বানানোর অভিযোগে রাজ কুন্দ্রার (Raj Kundra) গ্রেফতারির পর থেকে গোটা বি-টাউনে হইচই পড়ে গিয়েছে। প্রশ্ন উঠছে এই মামলায় রাজের ব্যবসার সঙ্গে কি কোনওভাবে তাঁর স্ত্রী শিল্পা শেঠির ভূমিকায় রয়েছে? এবিষয়ে কী বলছে পুলিস?

মুম্বই পুলিসের যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) মিলিন্দ ভরাম্বে জানাচ্ছেন, "আমরা এখনও শিল্পা শেঠির কোনও সক্রিয় ভূমিকা খুঁজে পাইনি। তদন্ত করছি। এই মামলায় নির্যাতিত এবং ক্ষতিগ্রস্থদের এগিয়ে এসে ক্রাইম ব্রাঞ্চ মুম্বইয়ের সঙ্গে যোগাযোগ করার জন্য আবেদন করছি এবং আমরা যথাযথ ব্যবস্থা নেব"।

আরও পড়ুন-Raj Kundra-র পর্নোগ্রাফি অ্যাপ দেখেছেন Mika Sing, এবার মুখ খুললেন গায়ক

মিলিন্দ ভরাম্বে সাংবাদিক সম্মেলনে আরও জানান, ''মুম্বই ক্রাইম ব্রাঞ্চ গত ফেব্রুয়ারিতে পর্নোগ্রাফি সম্পর্কিত একটি মামলা দায়ের করেছে। যেখানে নতুন অভিনেতাদের ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মে কাজ দেওয়ার নামে অডিশনে তাঁদের সাহসী এবং নগ্ন দৃশ্যে অভিনয় করতে বলা হয়েছিল। কিছু মহিলা এর বিরোধিতা করেছিলেন এবং ক্রাইম ব্রাঞ্চের কাছে অভিযোগ জানিয়েছিলেন। যার ভিত্তিতে এই মামলা দায়ের করা হয়েছিল। তদন্ত চলাকালীন ৯ জন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। কিছু লোকজন এধরনের পর্ন ছবির প্রযোজনা করেন। সেসময় রাজ কুন্দ্রার ব্যবসায়িক প্রতিষ্ঠানের তত্ত্বাবধায়ক উমেশ কামাতকে গ্রেপ্তার করা হয়।''

মিলিন্দ ভরাম্বে জানান, লন্ডন ভিত্তিক একটি সংস্থার মালিকানাধীন হটশটস নামে একটি মোবাইল অ্যাপ্লিকেশনে এধরনের অশ্লীল ভিডিয়ো আপলোড করা হয়েছিল। আর ওই লন্ডন ভিত্তিক সংস্থার সঙ্গে রাজ কুন্দ্রার কোম্পানির চুক্তির কথা জানা গিয়েছে। যেখানে মুম্বইয়ে নির্মিত এধরনের ভিডিও ওই  অ্যাপে আপলোড করা হত। প্রসঙ্গত এই পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রা সহ এখনও পর্যন্ত মোট ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)