'বেলা বোস' হলেন সানি লিওন! মামলার হুমকি যুবকের

 আর এই কাণ্ডটি তাঁরা করেছেন পুণিতের অনুমতি না নিয়েই। 

Updated By: Jul 31, 2019, 05:21 PM IST
'বেলা বোস' হলেন সানি লিওন! মামলার হুমকি যুবকের

নিজস্ব প্রতিবেদন: দিব্যি ছিলেন দিল্লির প্রীতমপুরার বছর ২৭-এর পুণিত আগরওয়াল। হঠাৎ তাঁর কাছে আসতে শুরু করল একের পর এক ফোন। সকলেরই দাবি, সানি লিওনের সঙ্গে কথা বলতে চান তাঁরা। কী মুশকিল! নম্বর তো পুণিতের। হঠাৎই সেটা সানি লিওনের নম্বর হল কীভাবে? জানা গেল এর নেপথ্যে রয়েছে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত 'অর্জুন পাটিয়ালা' ছবির একটি গান। ওই গানের একটি দৃশ্যে ঘটনাচক্রে পুণিতের নম্বরটিই দেখিয়েছেন ছবির নির্মাতারা। আর এই কাণ্ডটি তাঁরা করেছেন পুণিতের অনুমতি না নিয়েই। 

দিলজিৎ দোসাঞ্ঝ ও কৃতি শ্যানন অভিনীত 'অর্জুন পাটিয়ালা' ছবির একটি গানে দেখা গিয়েছে সানি লিওনকে। সেখানকার একটি দৃশ্যে সানিকে নিজের নম্বর দিলজিতকে দিতে দেখা যায়। এতেই কিছু মানুষ ভেবে বসেছেন সেটা সত্যি সানির নিজের ফোন নম্বর। এরপর থেকেই একের পর এক ফোন আসতে শুরু করে ওই নম্বরে। যেটা কিনা আদপে পুণিতের ফোন নম্বর। আর একের পর এক আসতে থাকা ফোনের কারণেই মহা সমস্যায় পড়েছেন পুণিত। প্রতিদিন প্রায় ১০০-১৫০ জন লোক তাঁকে ফোন করছেন সানির সঙ্গে কথা বলতে চাইছেন বলে অভিযোগ পুণিতের। 

আরও পড়ুন-রোহমানকেই বিয়ে করছেন সুস্মিতা! চলতি বছরেই বিয়ে?

সাধারণত এধরনের দৃশ্যের জন্য বাতিল বা প্রোমোশনের জন্য ব্যবহৃত ফোন নম্বরই ব্যবহার করে থাকেন ছবি নির্মাতারা। কিন্তু এক্ষেত্রে একটি কার্যকর নম্বর ব্যবহার করেছেন 'অর্জুন পাটিয়ালা'র নির্মাতারা। আর এতেই গুরুতর সমস্যায় পড়ছেন ওই নম্বরের আসল মালিক। ছবি নির্মাতাদের বিরুদ্ধে আদালতে যাওয়ার হুমকি দিয়েছেন তিনি।  

প্রসঙ্গত, জনপ্রিয় গায়ক অঞ্জন দত্ত তাঁর 'বেলা বোস' গানে ব্যবহার করেছিলেন একটি ফোন নম্বর। তারপরই ভাইরাল হয়ে যায় ওই নম্বর। শোনা যায়, এরপর ওই নম্বরে ফোন করে বহু লোকজন বেলা বোসের খোঁজ করেছিলেন। এনিয়ে সেসময় কিছু কম শোরগোল হয়নি। আর পুণিতের ফোন নম্বরের ক্ষেত্রেও খানিকটা একটি ঘটনা ঘটেছে বললে ভুল হয় না।

 আরও পড়ুন-করণের পার্টিতে মদকাসক্ত ছিলেন রণবীর, দীপিকা, ভিকিরা, অভিযোগ বিধায়কের

.