'প্রেগন্যান্ট'! উত্তরে কী বললেন করিনা?

করিনা কাপুর নাকি প্রেগন্যান্ট? গত কয়েকদিন ধরেই এই প্রশ্ন বলিউডের অলিতে গলিতে ভেসে বেড়াচ্ছে। খবর ছড়ায় লন্ডনে তিনি ও তার স্বামী সইফ আলি খান নাকি বেশ কয়েকদিন ধরেই একজন স্ত্রীরোগ বিশেষজ্ঞের সঙ্গে কথা বলছেন। আর তারপর থেকেই সেই গুজব আরও বাস্তবের দিকে এগিয়ে যেতে থাকে। অনকেই বলতে শুরু করেন এবার তাহলে নবাবের ঘরে নতুন সদস্য আসছেনই।

Updated By: Jun 10, 2016, 09:24 PM IST
'প্রেগন্যান্ট'! উত্তরে কী বললেন করিনা?

ওয়েব ডেস্ক : করিনা কাপুর নাকি প্রেগন্যান্ট? গত কয়েকদিন ধরেই এই প্রশ্ন বলিউডের অলিতে গলিতে ভেসে বেড়াচ্ছে। খবর ছড়ায় লন্ডনে তিনি ও তার স্বামী সইফ আলি খান নাকি বেশ কয়েকদিন ধরেই একজন স্ত্রীরোগ বিশেষজ্ঞের সঙ্গে কথা বলছেন। আর তারপর থেকেই সেই গুজব আরও বাস্তবের দিকে এগিয়ে যেতে থাকে। অনকেই বলতে শুরু করেন এবার তাহলে নবাবের ঘরে নতুন সদস্য আসছেনই।

কিন্তু, গতকাল মিডিয়ার সামনে সেই দাবিকে গুজব বলে উড়িয়ে দিলেন খোদ করিনা কাপুর খান। তিনি সাফ জানিয়ে দেন এখনই তাদের এই ধরনের কোনও প্ল্যান নেই। যদিও, নবাব দম্পতি যে এই গুজবকে খুব শিঘ্রই বাস্তবে রূপায়িত করতে চলেছেন তাও হাবেভাবে বুঝিয়ে দেন তিনি। কিছুটা বিরক্ত হয়েই করিনা বলেন, "আমি একজন মহিলা। আর ভগবানের ইচ্ছে মেনেই সব হবে। তবে, এখনই আমরা কোনও সন্তান নেওয়ার কথা ভাবছি না।"

এদিকে, লন্ডনে এই সইফ ও করিনার এই ভিডিওটি সামনে আসার পরই ছড়ায় গুজব...

 

 

.