নেহাকে জোর করে চুম্বন, হকচকিয়ে সরে গেলেন জনপ্রিয় গায়িকা

রিয়েলিটি শোয়ের অডিশনে আচমকাই ওই কীর্তি ঘটে। যা দেকে অবাক হয়ে যান প্রত্যেকে 

Updated By: Oct 17, 2019, 03:58 PM IST
নেহাকে জোর করে চুম্বন, হকচকিয়ে সরে গেলেন জনপ্রিয় গায়িকা

নিজস্ব প্রতিবেদন: একটি রিয়েলিটি শোয়ের অডিশন চলছিল। সেই সময় হঠাত করেই এক প্রতিযোগী সেখানে হাজির হয়ে নেহা কক্করকে চুম্বন করে বসেন। সেই ভিডিয়ো সোশ্যাল সাইটে প্রকাশ পাওয়ায় আচমকাই তা ভাইরাল হয়ে যায়। বিশ্বাস না হলে দেখুন এই ভিডিয়ো...

আরও পড়ুন : বেশি ঘেরাটোপ পছন্দ নয়, স্বল্প পোশাকে নতুন বউ সেজে বললেন রাখি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি ওই রিয়েলিটি শোয়ের অডিশনে বিচারকের আসনে হাজির হন অনু মালিক, নেহা কক্কর এবং বিশাল দাদলানি। সেখানেই আচমকা এক প্রতিযোগী এসে হাজির হন। যিনি প্রথমে নেহা কক্করকে বেশ কয়েকটি উপহার দিতে শুরু করেন। নেহাও খুশি মনে সেগুলি হাতে নিয়ে নেন। এরপর আচমকাই জোর করে নেহার গালে জোর করে চুম্বন করে বসেন ওই গায়ক। যা দেখে শোয়ের প্রত্যেকে হকচকিয়ে যান।

আরও পড়ুন : মাঝ সমুদ্রে দাঁড়িয়ে মনামি, ভাইরাল অভিনেত্রীর ভিডিয়ো 
অপরিচিত ব্যক্তির চুম্বনে সেখান থেকে সরে যান বলিউডের জনপ্রিয় গায়িকা। কিন্তু ওই ব্যক্তিকে কী বলবেন, তা বুঝে পাননি নেহা। ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।
সম্প্রতি হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় নেহা কক্করের। হিমাংশের সঙ্গে বিচ্ছেদের পর প্রথমে সেই ধাক্কা সামলাতে পারেননি নেহা। যা নিয়ে সোশ্যাল হ্যান্ডেলে একাদিক পোস্ট শেয়ারও করেন গায়িকা। নেহার ওই পোস্ট দেখার পরই তাঁর ভক্তদের মধ্যে জোর গুঞ্জন শুরু হয়ে যায়।