আলিয়ার দিদি পূজা ভাটের সঙ্গে রণবীরের দিদি করিশ্মা কাপুরের ঝগড়ার কারণ জানেন?

করিশ্মার সঙ্গে আলিয়ার সৎ দিদি পূজার ঝগড়া আলোচনায় উঠে এসেছিল।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 26, 2020, 07:01 PM IST
আলিয়ার দিদি পূজা ভাটের সঙ্গে রণবীরের দিদি করিশ্মা কাপুরের ঝগড়ার কারণ জানেন?

নিজস্ব প্রতিবেদন :  বি-টাউনে রণবীর আলিয়ার প্রেম এখন বেশ চর্চায়। অনেকেই এই জুটিকে বেশ পছন্দ করেন। এখন অপেক্ষা শুধু এই জুটির সাতপাকে বাঁধা পড়ার। অথচ, একসময় রণবীরের জ্যাঠতুতো দিদি করিশ্মার সঙ্গে আলিয়ার সৎ দিদি পূজার ঝগড়া আলোচনায় উঠে এসেছিল।

একসময় মহেশ ভাট কন্যা পূজা ভাট ও করিশ্মা কাপুর দুজনেই বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। শোনা গিয়েছিল, পূজা ভাট করিশ্মার বাবা-মা রণধীর কাপুর ও ববিতা কাপুর সম্পর্কে কিছু মন্তব্য করে বসেছিলেন। সেসময় করিশ্মার বাবা-মা দুজনে আলাদা থাকা শুরু করেছিলেন। সেই সম্পর্কেই মন্তব্য করে বসেছিলেন পূজা ভাট। আর তাতেই বেজায় বিরক্ত হয়েছিলেন করিশ্মা। মুম্বইয়ের এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে পূজার প্রতি বিরক্তি প্রকাশও করে বসেন করিশ্মা।

 আরও পড়ুন-কখনও রান্না, কখনও শরীরচর্চা করেই সময় কাটছে পাওলির!

তিনি বলেছিলেন, ''আমার দোষটা কথায়, পূজা আমার বাবা-মা সম্পর্কে খারাপ মন্তব্য করছে। তাই আমিও পাল্টা উত্তর দিয়েছি। ওর কোনও অধিকারই নেই আমার বাবা-মা সম্পর্কে খারাপ কথা বলার। এছাড়া মণীষা কৈরালা আমাকে কোনও কারণ ছাড়াই মিক্সড আপ কিডস বলে কটাক্ষ করেছে, আমি তার জবাব দিতেও ছাড়িনি। এমনকী রবিনা ট্যান্ডনও বলেছে, যতদিন আমারা বাঁচবো ততদিন এই সমস্যা থাকবে, কিন্তু কেন? আমি সত্যিই জানি না ঠিক কী কারণে ও এমন বলছে!''

আরও পড়ুন-শামসুর রহমানের কবিতায় নিজের দেশের স্বাধীনতা দিবস উদযাপন সৃজিত পত্নী মিথিলার

যদিও এই করিশ্মার সঙ্গে পূজা ভাটের ঝগড়া কথা এখন বহু পুরনো। বর্তমানে কাপুর পরিবারের সঙ্গে ভাট পরিবারের সম্পর্ক বেশ ভালো। আর রণবীরের দিদি করিশ্মা-করিনাও আলিয়াকে বেশ পছন্দই করেন। যদিও পূজা ভাটের সঙ্গে করিশ্মার সম্পর্ক ঠিক কেমন তা এখনও ঠিক স্পষ্ট নয়।

.