শাহিদকে বাড়ি থেকে বের করে দেন মীরা!

শাহিদ কাপুরকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন মীরা রাজপুত। অবাক লাগছে শুনতে?

Updated By: Mar 21, 2018, 11:27 AM IST
শাহিদকে বাড়ি থেকে বের করে দেন মীরা!

নিজস্ব প্রতিবেদন : শাহিদ কাপুরকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন মীরা রাজপুত। অবাক লাগছে শুনতে? ভাবছেন, শাহিদ-মীরাকে বলিউডের অন্যতম ‘লাভিং কাপল’ বলা হয়। তাঁদের অফস্ক্রিন রসায়নের কথা প্রায় সবারই জানা। তাহলে কেন শাহিদকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন মীরা?

আরও পড়ুন : করিনা কি প্রতারণা করেছেন? শাহিদের ১০ জন গার্লফ্রেন্ডের নাম জানেন!

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। জানা যাচ্ছে, ‘পদ্মাবত’-এর শুটিংয়ের সময় কাজ শেষ করে শাশা বাড়ি ফিরতেন সকাল ৮টায়। দুপুর প্রায় দুটো পর্যন্ত ঘুমোতেন শাহিদ। শুটিংয়ের কঠিন সিডিউল ছিল সেই সময়। ফলে, সকাল ৮টা থেকে দুপুর দুটো পর্যন্ত যাতে শাহিদ ঘুমোতে পারেন, সেই চেষ্টাই করতেন মীরা। কিন্তু, শাহিদ কন্যা মিশা ওই সময় খেলতে শুরু করত। শাহিদের ঘরে গিয়েই চলত তার খেলা। মীরা অনেক চেষ্টা করেও মেয়েকে নিরস্ত করতে পারেননি। ফলে, শাহিদের ঘুমের ব্যাঘাত হত। শাহিদের যাতে কাজের ক্ষতি না হয়, সেই কারণেই তাঁকে বাড়ি থেকে বের করে দেন মীরা। অর্থাত, শাহিদের যাতে কোনও অসুবিধা না হয়, তার জন্যই গোরেগাঁওয়ের একটি পাঁচতারা হোটেলে ওই সময় শাহিদের থাকার ব্যবস্থা করে দেন মীরা রাজপুত।

আরও পড়ুন : সঞ্জয় দত্তের সঙ্গে দেখা যাবে প্রাক্তন মাধুরীকে?

যদিও, ‘পদ্মাবত’-এর শুটিং চলাকালীন শোনা যায়, শুটিং সেটের কাছাকাছি থাকার জন্যই জুহুর বাড়ি থেকে গোরেগাঁও-এর পাঁচতারা হোটেলে থাকতে শুরু করেন শাহিদ কাপুর। অর্থাত, স্ত্রী মীরার নির্দেশেই বাড়ি থেকে পাঁচতারা হোটেলে থাকতে শুরু করেন শাহিদ কাপুর।

.