৪০বার চেষ্টা করেও অসফল, শ্যুটিং ইউনিটের মধ্যেই 'অপমান' প্রিয়াঙ্কাকে?

ভিডিয়ো ভাইরাল হয় অন্তর্জালে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 13, 2020, 12:08 PM IST
৪০বার চেষ্টা করেও অসফল, শ্যুটিং ইউনিটের মধ্যেই 'অপমান' প্রিয়াঙ্কাকে?

নিজস্ব প্রতিবেদন : বিশ্বসুন্দরির মুকুট পরার পর ২০০৩ সালে বলিউডে পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। ওই সময় অক্ষয় কুমার অভিনিত 'আন্দাজ' দিয়ে বি টাউনে পা রাখেন পিগি। অক্ষয় কুমার এবং লারা দত্তের বিপরীতে 'আন্দাজ'-এ অভিনয় করেন প্রিয়াঙ্কা। প্রথম সিনেমায় অভিনয়ের সময় তাঁকে 'অপমান' করা হয় সেটের মধ্যে!

আরও পড়ুন : আইনি বিয়ের দিনই মোনালির স্বামী মাইককে ভারত থেকে বের করে দেওয়া হয়?

সম্প্রতি প্রিয়াঙ্কার একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হয় অন্তর্জালে। সেখানে প্রিয়াঙ্কা জানান, আন্দাজ-এর একটি গানের রিহার্সাল করাচ্ছিলেন কোরিওগ্রাফার সরোজ খানের ছেলে রাজু খান। দক্ষিণ আফ্রিকায় চলছিল তাঁর তালিম। প্রায় ৪০বার চেষ্টা রার পরও প্রিয়াঙ্কা ধাতস্ত হতে পারছিলেন না শটের সঙ্গে।

 

 
 
 
 

 
 
 

আরও পড়ুন :  দীপিকা সিংয়ের মা করোনায় আক্রান্ত, অসহায় হয়েই মুখ্যমন্ত্রীর সাহায্য চাইলেন অভিনেত্রী

এরপর রাজু খান মাইক ছুড়ে ফেলে দিয়ে ক্ষেপে ওঠেন প্রিয়াঙ্কার উপর। প্রশ্ন করতে শুরু করেন, 'বিশ্নসুন্দরি হয়েছ বলে মনে করছ, তুমি একজন অভিনেত্রী হতে পারবে?' রাজু কান যখন বকাবকি করছিলেন তাঁকে, সেই সময় অক্ষয় কুমার বাবা হয়েছেন বলে সেটে খবর আসে। সেই খবরই রক্ষা করে প্রিয়াঙ্কাকে। এরপর বেশ কয়েকদিন তিনি নিজেকে তৈরি করার সময় পান। নাচের তালিম নিয়ে এরপর সেটে ফিরে আন্দাজের শ্যুট শেষ করেন বলেও জানান পিগি।

প্রসঙ্গত ওই ঘটনার পর পণ্ডিত বীরু কৃষ্ণন-এর কাছে তালিম নেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রতিদিন প্রায় ৬ ঘণ্টা করে কত্থকের তালিম নিতে শুরু করেন বলেও জানান প্রিয়াঙ্কা চোপড়া।

.