Aryan Khan: হেফাজতে থাকা শাহরুখ-পুত্রের সঙ্গে সেলফি! কে এই অজ্ঞাত ব্যক্তি?

দেখুন আরিয়ান খানের Viral Video।

Updated By: Oct 4, 2021, 10:56 PM IST
 Aryan Khan: হেফাজতে থাকা শাহরুখ-পুত্রের সঙ্গে সেলফি! কে এই অজ্ঞাত ব্যক্তি?

নিজস্ব প্রতিবেদন: একটি বিলাশবহুল প্রমোদতরী চলা মাদক পার্টি থেকে শনিবার শাহরুখপুত্র (Shah Rukh Khan) আরিয়ান খানকে (Aryan Khan) আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। তার সঙ্গে আরও সাতজনকে আটক করা হয়। জেরার পর ধৃতদের গ্রেফতারও করেন এনসিবি (NCB) কর্তারা। আদালতের নির্দেশে ৭ অক্টোবর পর্যন্ত তদন্তকারীদের হেফাজতে থাকবেন কিং খানের ছেলে। গত কয়েকদিন ধরে এই নিয়ে বলিউডে তীব্র হট্টগোল শুরু হয়েছে। এতকিছুর মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ছবি। যাতে দেখা যাচ্ছে হেফাজতে থাকাকালীন শাহরুথ-তনয়ের সঙ্গের সেলফি তুলেছেন এক ব্যক্তি। কে এই ব্যক্তি?

হেফজতে থাকাকালীন আরিয়ান খানকে (Aryan Khan)-এর ওই সেলফিকে ঘিরে নেটিজেনদের মধ্যে তীব্র চাঞ্চল্য তৈরি হয়। NCB সূত্রে খবর, জুতো থেকে শুরু করে চোখের লেন্সের বাক্স, এমনকি মেয়েদের অন্তর্বাসেও লুকানো ছিল মাদক। আরিয়ানের (Aryan Khan) কাছ থেকে পাওয়া গেছে ১৩ গ্রাম কোকেন, ৫ গ্রাম এমডি, ২১ গ্রাম চরস, ও MDMA-র ২২ টি পিল এবং নগদ এক লক্ষ তেত্রিশ হাজার টাকা। একাধিক ধারায় মামলা করা হয়েছে আরিয়ানের (Aryan Khan) বিরুদ্ধে। নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (NDPS) ১৯৮৫ আইনের ৮সি, ২৭, ২২ নম্বর ধারা, MDMA ও এক্সট্যাসি আইনের ১৪(১), ১৪ (বি), ২০(বি) ধারায় মামলা করা হয়েছে আরিয়ানের (Aryan Khan) বিরুদ্ধে। 

আরও পড়ুন: Pujor Fashion: ওহ লাভলি! জি ২৪ ঘণ্টার ফ্যাশন ফটোশুটে রঙবাহারি Madan Mitra

আরও পড়ুন: Drug Case-এ গ্রেফতার Shah Rukh পুত্র Aryan, কিংখানের পাশে Salman, Pooja সহ বলিউডের তারকারা

ওই অজ্ঞাত ব্যক্তির পরিচয় নিয়েও মুখ খুলেছেন NCB কর্তারা। সংবাদসংস্থা ANI-কে তাঁরা জানিয়েছেন, আরিয়ান খানের  (Aryan Khan) সঙ্গে যে ব্যক্তিকে সেলফি তপলতে দেখা গিয়েছে, তিনি তদন্তকারী নন। এমনকী তদন্তকারী সংস্থারও কেউ নন। 

দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর বাজেয়াপ্ত করা হয় আরিয়ানের ফোন। খতিয়ে দেখা হয়, শেষ কয়েকদিন কার কার সঙ্গে ফোনে ও হোয়াটস অ্যাপে কথা বলেছেন আরিয়ান। এরপরই আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা, নুপূর সারিকা, ইশমিত সিং, মোহক জয়সওয়াল, বিক্রান্ত চোকার, গোমিত চোপড়াকে গ্রেফতার করে NCB।  রবিবার আদালতে আরিয়ানের আইনজীবী সতীশ মানশিণ্ডে জানান যে এই পার্টিতে যাওয়ার টিকিটও ছিল না আরিয়ানের কাছে, তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছিল। এমনকি আরিয়ানের কাছে কোনও মাদকদ্রব্য ছিল না। তাই তাঁকে গ্রেফতার করাই ভুল, বলে দাবি করেন আইনজীবী।

.