''বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা সলমন'', বলছে গুগল

 'বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা' হিসাবে সলমন খানের নামই উঠে আসছে গুগল-এ!  হ্যাঁ, ঠিকই শুনছেন। একথা শুনলে খুব স্বাভাবিক ভাবেই সলমন খানের ভক্তরা তেলেবেগুনে জ্বলে উঠবেন। তবে গুগল তো এমনটাই তকমা লাগাচ্ছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতার নামের উপর। 

Updated By: Jun 18, 2018, 06:28 PM IST
''বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা সলমন'', বলছে গুগল

নিজস্ব প্রতিবেদন: 'রেস ৩', 'টাইগার জিন্দা হ্যায়' যতই বক্স অফিসে ১০০ কোটির ব্যবসা ছাড়াক না কেন। অভিনেতা হিসাবে সলমন সম্পর্কে সার্চ ইঞ্জিন গুগল কিন্তু অন্যকথা বলছে। 'বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা' হিসাবে সলমন খানের নামই উঠে আসছে গুগল-এ!  হ্যাঁ, ঠিকই শুনছেন। একথা শুনলে খুব স্বাভাবিক ভাবেই সলমন খানের ভক্তরা তেলেবেগুনে জ্বলে উঠবেন। তবে গুগল তো এমনটাই তকমা লাগাচ্ছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতার নামের উপর। 

তবে এই প্রথমবার নয়, এক আগে গুগল সার্চ ইঞ্জিনের এই আজব কাণ্ডকারখানার ফাঁদে পড়েছেন খোদ রবীন্দ্রনাথ ঠাকুর থেকে শুরু করে রানি রাসমণি, নেহেরু, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ আরও অনেকেই। আর গুগলের এই কাণ্ডকারখানা নিয়েই সোশ্যাল সাইটে শুরু হয়েছে মজা মশকরা। অনেক শাহরুখ, আমির ভক্তরা আবার এই নিয়ে সলমন ভক্তদের ঠাট্টা করছেন। বিশ্বাস না হলে নিজেই দেখে নিন...

 

তবে এখন প্রশ্ন কেন এমনটা দেখাচ্ছে গুগল-এ?  এর ব্যাখ্যাও রয়েছে। 'নিউজ এইটটিন'-এর প্রতিবেদন অনুযায়ী, যখন কেউ কোনও কনটেন্ট বা আর্টিক্যাল বা বলিউডের অভিনেতা সলমন খান সম্পর্কে কিছু লিখছেন, কিংবা সলমনের কোনও ছবি আপলোড করছেন তখন অনেকেই সলমন খানের নামের সঙ্গে "Worst Bollywood Actor" ট্যাগ ব্যবহার করছেন। আর সেখান থেকেই সলমনের নামের সঙ্গে গুগলে "Worst Bollywood Actor"  ট্যাগটাই যুক্ত হয়ে যাচ্ছে। আর তাতেই এই বিপত্তি বলে 'নিউজ এইটটিন' জানিয়েছেন গুগল-এর মুখপাত্র।

.