close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সলমনের জন্য সব ছেড়েছুড়ে দৌঁড়ে এলেন ক্যাটরিনা!

শিগগিরই কাজ শুরু করবেন ক্যাট

Updated: Jul 27, 2018, 01:22 PM IST
সলমনের জন্য সব ছেড়েছুড়ে দৌঁড়ে এলেন ক্যাটরিনা!

নিজস্ব প্রতিবেদন : ‘ভরত’-এ থাকছেন না প্রিয়াঙ্কা চোপড়া। পরিচালক আলি আব্বাস জাফর অফিসিয়ালি এই খবর জানিয়ে দিয়েছেন। কিন্তু, ‘ভরত’-এর শুটিং শুরু করে দিয়েছেন সলমন খান এবং দিশা পাটানি, সেখানে প্রিয়াঙ্কার জায়গায় এবার নতুন করে কে আসছেন? এমন প্রশ্নও উঠতে শুরু করেছে বি টাউনের বিভিন্ন অংশে।

জানা যাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়ার সিদ্ধান্ত জানার পর পরই এবার নাকি টিম ‘ভরত’ ঝুঁকছে ক্যাটরিনা কাইফের দিকে। ক্যাটরিনা কাইফই নাকি এবার সলমন খানের সিনেমায় অভিনয় করবেন। কিন্তু, অফিসিয়ালি সেভাবে কিছু জানানো হয়নি। খবর পাওয়া যাচ্ছে, ‘ভরত’-এ ক্যাটরিনার যে ক্যামিওর চরিত্রে অভিনয় করার কথা ছিল, সেটা বাদ পড়ে। কিন্তু, এবার আর ক্যাটরিনা ক্যামিওর চরিত্রে অভিনয় করবেন না। ‘ভরত’-এ তাঁকে সলমন খানের বিপরীতেই অভিনয় করতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন : নিকের সঙ্গে বাগদান সেরেই ফেললেন প্রিয়াঙ্কা

এর আগে আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’-তেও দেখা যায় ক্যাটরিনা কাইফকে। সলমন খানের সঙ্গে জুটি বেঁধেই ‘টাইগার জিন্দা হ্যায়’-তে অভিনয় করেন ক্যাটরিনা কাইফ। আর এবার আলি আব্বাস জাফরের আরও একটি প্রজেক্টে দেখা যাবে বলিউডের ‘বার্বি ডল’-কে। সবকিছু মিলিয়ে, এবার ফের সলমন খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন ‘ভাইজান’-এর প্রাক্তন বান্ধবী।

শাহরুখ খানের ‘জিরো’-র শুটিং শেষ করার পরই নাকি ‘ভরত’-এর জন্য প্রস্তুতি নেবেন ক্যাটরিনা কাইফ। ‘জিরো’-র শুটিং শেষ না করে ক্যাটরিনা ‘ভরত’-এর শুটিং শুরু করতে পারবেন না বলেই জানা যাচ্ছে। প্রসঙ্গত, ‘জিরো’-তে শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফের পাশাপাশি রয়েছেন অনুষ্কা শর্মাও। এই সিনেমায় ক্যামিওর চরিত্রে দেখা যাবে সলমন খান-কেও।

আরও পড়ুন : ক্যাটরিনাকে দেখে হকচকিয়ে যান সলমনের বান্ধবী ইউলিয়া?

‘জিরো’-র পাশাপাশি ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এও দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এ ক্যাটরিনা কাইফের সঙ্গে রয়েছেন আমির খান এবং ফাতিমা সানা শেখ। শোনা যায়, এই সিনেমায় নাকি ফাতিমা সানা শেখকে একটু বেশি গুরুত্ব দিচ্ছেন আমির খান। যা নিয়ে রীতিমত চিন্তায় পড়ে যান ক্যাটরিনা। এবং, তারপরই বিষয়টি নিয়ে তিনি সিনেমার প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গেও দেখা করেন।

আরও পড়ুন : প্রিয়াঙ্কা নিলেন চরম সিদ্ধান্ত! বলিউডে কি কেরিয়ার শেষ পিগির?

এদিকে ক্যাটরিনার জন্যই নাকি সলমনের সঙ্গে ইউলিয়ার সম্পর্কে ভাটা পড়েছে। যদিও, ইউলিয়া বিষয়টি নিয়ে সব সময় চুপই থেকেছেন। কিন্তু শোনা যাচ্ছে, বাবা সিদ্দিকির ইফতার পার্টি হোক কিংবা পুর্ণা প্যাটেলের বিয়ে, সব জায়গাতেই ক্যাটরিনাকে দেখে সেখান থেকে সরে যান ইউলিয়া। সলমনের প্রাক্তন এবং বর্তমান বান্ধবী এই মানসিক টানাপোড়েন কিন্তু কখনওই ক্যামেরার আড়ালে ঢাকা পড়েনি। উলটে, ক্যাটরিনাকে দেখে ইউলিয়া যে সরে গিয়েছেন, তা বার বার স্পষ্টভাবে প্রকাশ পেয়েছে ক্যামেরার সামনে।