ছেলের ‘সহজ’ চালেই বাবা রাহুল কুপোকাৎ!

ছেলের হাত ধরেই কি তাহলে দূরত্ব কমছে রাহুল-প্রিয়াঙ্কার?

Updated By: Jun 18, 2021, 09:14 PM IST
ছেলের ‘সহজ’ চালেই বাবা রাহুল কুপোকাৎ!

নিজস্ব প্রতিবেদন- করোনা পেরিয়ে ক্রমশ স্বাভাবিক জীবনে ফিরছেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়। বাড়িতে বসে ছেলের সঙ্গে দাবা খেলার একটা ছবি পোস্ট করেছেন ‘দেশের মাটি’ ধারাবাহিকের রাজা। সঙ্গে ক্যাপশন, ‘ধন্যবাদ সহজ,সবকিছুর জন্য’। আর তাই নিয়েই আশায় বুক বাঁধছেন রাহুল-প্রিয়াঙ্কার ফ্যানেরা। অনেকেই মনে করছেন, ছেলের হাত ধরেই কি তাহলে দূরত্ব কমছে রাহুল-প্রিয়াঙ্কার?

কোভিডে আক্রান্ত হওয়ার সময়ে সোশ্যাল মিডিয়ায় ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির একটা স্টিল পোস্ট করেন রাহুল। প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর একটি ছবি। সঙ্গে সঙ্গে তুমুল আলোচনা শুরু হয়ে যায় নেট দুনিয়ায়। কিন্তু আসল খবরটা কী?  সত্যিই কি আবার রাহুল-প্রিয়াঙ্কা একসঙ্গে থাকতে শুরু করছেন? তার উপর আজ ছেলেকে সঙ্গে নিয়ে দাবা খেলার ছবি পোস্ট করে যে ক্যাপশন লিখেছেন রাহুল, তা নতুন করে আলোচনার উদ্রেক করেছে।

 

 

টলিউডের ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, প্রিয়াঙ্কা-তথাগত সম্পর্ক এখন অতীত। যদিও ফটোগ্রাফারের মতে, তিনি ও প্রিয়াঙ্কা কোনও সম্পর্কেই ছিলেন না।টলিউডের গুঞ্জন অবশ্য অন্য কথা বলে। প্রিয়াঙ্কার ইনস্টা হ্যান্ডেলে যদিও তথাগত-র তোলা সমুদ্র সৈকতের ছবি উত্তাপ বাড়িয়েই চলেছে। কিন্তু এই সম্পর্ক দানা বাঁধে নি বলেই যে প্রিয়াঙ্কা রাহুলের কাছেই ফিরছেন, তেমন কোনও সম্ভাবনা নেই বলেই শুনতে পাওয়া যাচ্ছে।

ছেলে সহজকে অবশ্য বাবা ও মা দুজনেই সমান সময় দেন। সহজ প্রিয়াঙ্কার কাছে থাকলেও রাহুলের কাছে তাঁকে নিয়মিত পাঠান অভিনেতা। দুজনেই সহজের সঙ্গে বেড়াতে যান, শপিং করেন, বই পড়েন, দাবাও খেলেন। নিজেরা বিচ্ছিন্ন হলেও ছেলেকে দেখাশোনা করার ব্যাপারে দুজনেই সমান দায়িত্ব পালন করে থাকেন।

রাহুল আর সহজের দাবা খেলার ছবি দেখে অনেকেই ভালোবাসার ইমোজি দিয়েছেন। শ্রীজাত থেকে শুরু করে যীশু-পত্নী নীলাঞ্জনা, অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন বাবা-ছেলের ‘কারপভ-কাসপারভ’ মুহূর্ত।

আরও পড়ুন: Srabanti-র 'ইশক দে চাসনি'-তে 'ম্যাজিক্যাল' প্রেমের কথা বললেন চর্চিত প্রেমিক!

.