১১ ডিসেম্বর 'হইচই'এ হতে চলেছে 'ড্রাকুলা স্যার'-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার

১১ ডিসেম্বর 'হইচই'-এ দেখা যাবে অনির্বাণ-মিমি অভিনীত 'ড্রাকুলা স্যার' ছবিটি। আর একথা নিজেই জানিয়েছেন 'মঞ্জরী'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 27, 2020, 07:10 PM IST
১১ ডিসেম্বর 'হইচই'এ হতে চলেছে 'ড্রাকুলা স্যার'-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার

নিজস্ব প্রতিবেদন : এর সিনেমাপ্রেমীদের ঘরে পৌঁছে যেতে চলেছেন 'ড্রাকুলা স্যার'-এর অমল আর মঞ্জরী। সৌজন্যে ওয়েব প্ল্যাটফর্ম 'হইচই'-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার। ১১ ডিসেম্বর 'হইচই'-এ দেখা যাবে অনির্বাণ-মিমি অভিনীত 'ড্রাকুলা স্যার' ছবিটি। আর একথা নিজেই জানিয়েছেন 'মঞ্জরী'।

হইচই-এর ফেসবুক পেজে মিমি চক্রবর্তীর 'মঞ্জরী' হয়ে ওঠার একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যেখানে সাংসদ, অভিনেত্রীকে বলতে শোনা গেল আমি আবার মঞ্জরী লুকে ফিরে যাব। ভিডিয়োতে মিমিকে বলতে শোনা গেল অমল-মঞ্জরীর রসায়নের কথা। অমল-মঞ্জরীর ভালোবাসার কথা মনে করিয়ে দিয়ে মিমি বললেন, ''ভালোবাসে অনেকে, কিন্তু ভালোবাসার মাশুল গোনে কজন!''

আরও পড়ুন-রাজের ঠোঁটে শুভশ্রীর চুম্বন, গাড়িতেই রোম্যান্সে মজে টলিপাড়ার দম্পতি

আরও পড়ুন-মারাদোনা নয়, 'প্রয়াত' ম্যাডোনা! নেটিজেনদের 'ভ্রান্তিবিলাস'

'ড্রাকুলা স্যার' শুধুমাত্র অমল-মঞ্জরীর ভালোবাসার গল্প নয়। এই ছবির মাধ্যমে রূপক অর্থে অনেক কথাই তুলে ধরেছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য। পরিচালক দেবালয় ভট্টাচার্য এই ছবির মাধ্যমে বাংলা ছবির দুনিয়ায় এক নতুন ঘরানা তৈরি করলেন বললেও ভুল হয় না। ছবিতে দেশীয় গন্ধের পাশাপাশি পাশ্চাত্যের সিনেমার ধরনও রয়েছে। ইংরাজি ছবির দর্শক ড্রাকুলার সঙ্গে বেশ ভালোই পরিচিত। যদিও আবার 'ড্রাকুলা স্যার' ছবিতে 'ড্রাকুলা'র কথা উঠে এলেও তা রূপক অর্থে। ছবিতে বাঙালীয়ানা রয়েছে। ১৯৭১-এর সময়কাল এবং বর্তমান সময়, বাংলার দুই সময়কাল সমান্তরালভাবে গল্পের প্রেক্ষাপটে তুলে ধরা হয়েছে। উঠে এসেছে শিক্ষকের ভূমিকায় অনির্বাণ, তাঁর ক্যানাইন দাঁতের বিড়ম্বনা কথা। ৭১ এর নকশাল আন্দোলনের প্রসঙ্গও যেমন ছবিতে রয়েছে, তেমন রয়েছে অমল সোমের ভালোবাসার কথাও।

.