Zee Cine Awards: দিলীপ সাবের জন্য রেড কার্পেট পাতেন Shah Rukh

পুরস্কার নিতে সস্ত্রীক মঞ্চে আসছিলেন দিলীপ সাব, তখনই নিজের হাতে রেড কার্পেট বিছিয়ে দেন বলিউড বাদশা। 

Updated By: Jul 9, 2021, 11:27 AM IST
Zee Cine Awards: দিলীপ সাবের জন্য রেড কার্পেট পাতেন Shah Rukh

নিজস্ব প্রতিবেদন: বলিউড আইকন বললেও কম বলা হবে, আসলে তিনি আইকনদের আইকন বলা যায়। বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের (Dilip Kumar) জীবনাবসানের ক্ষত এখনও অতীত হয়নি। বুধবার ৯৮ বছর বসয়ে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দিলীপ সাব। তাঁর প্রয়াণে হিন্দি সিনেমার একটি অধ্যায়ের শেষ হল। শুধু অভিনেতারা বা সিনেমা জগতের মানুষেরা নন, রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে সাধারণ মানুষ প্রত্যেকে সোশাল মিডিয়ায় তাঁদের প্রিয় অভিনেতার প্রতি শ্রদ্ধার্ঘ জানিয়েছে। 

দিলীপ ঘোষের প্রয়াণের পর শাহরুখ খানকে (Shah Rukh Khan)দেখা গিয়েছিল সায়রা বানু পাশে দাঁড়াতে, তাঁকে সাত্ত্বনা দিতেও দেখা যায় বলিউড বাদশাকে। শাহরুখ যে দিলীপ কুমার-সায়রাবানুর স্নেহভাজন ছিলেন তা অনেকেরই জানা। বর্ষীয়ান যুগলের সঙ্গে প্রায়ই দেখা করতে যেতেন কিং খান। দিলীপ সাবের শরীর খারাপের সময় বার বার খোঁজ নিতে। সায়রা বানুও অভিনেতার টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করতেন শাহরুখ-দীলিপ কুমারের নানা মুহুর্তের স্মৃতি। শাহরুখ এতটাই ভালবাসতেন অভিনেতাকে যে একবার Zee Cine Awards 2001-এর অনুষ্ঠানে দিলীপ কুমারের জন্য রেড কার্পেট বিছিয়ে দিয়েছিলেন। 

আরও পড়ুন, সুস্থ হয়ে বাড়ি ফিরলেন অভিনেতা Naseeruddin Shah

দিলীপ কুমারের প্রয়াণের পর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে এই পুরনো ভিডিও। সে বছর, SRK- একটি বিশেষ অনুষ্ঠানের সঞ্চালনা করছিলেন। যেখানে Mughal-e-Azam-অভিনেতাকে শ্রদ্ধাজ্ঞাপন করা হয়েছিল। পুরস্কার নিতে সস্ত্রীক মঞ্চে আসছিলেন দিলীপ সাব, তখনই নিজের হাতে রেড কার্পেট বিছিয়ে দেন বলিউড বাদশা।