Yishaan-Yuvaan: প্রথম ক্রিসমাস, ঈশানের জন্য উপহার নিয়ে হাজির ছোট্ট সান্তা ইউভান, ধন্যবাদ জানিয়ে পোস্ট নুসরতের

ঈশানের (yishaan) জন্য কী কী উপহার পাঠাল ইউভান (yuvaan)?

Updated By: Dec 19, 2021, 02:52 PM IST
Yishaan-Yuvaan: প্রথম ক্রিসমাস, ঈশানের জন্য উপহার নিয়ে হাজির ছোট্ট সান্তা ইউভান, ধন্যবাদ জানিয়ে পোস্ট নুসরতের

নিজস্ব প্রতিবেদন: সামনেই ক্রিসমাস (Christmas)। আর ক্রিসমাস মানেই সান্তাক্লজের (Santa clause) কাছে বাচ্চাদের উপহারের আবদার। ক্রিসমাসের আগের দিন স্লেজগাড়ি চেপে উপহারের ঝুলি নিয়ে আসবে সান্তা আর বারান্দায় ঝুলিয়ে রাখা মোজায় রেখে যাবে উপহার। সেই আশায় এখনও ক্রিসমাসে মোজা ঝুলিয়ে রাখে বাচ্চারা আর সেই মোজায় ক্রিসমাসে নতুন উপহার রেখে যায় বাস্তবের সান্তারা। এই বছরই প্রথম ক্রিসমাস নুসরতের (Nusrat Jahan) ছেলে ঈশানের (Yishaan)। তাই সময়ের একটু আগে তার জন্য বাড়িতে এসে হাজির হচ্ছে উপহার। 

নুসরত জাহান ও যশ দাশগুপ্তের (Yash Dasgupta) ছেলে ঈশান প্রথমদিন থেকেই খবরের শিরোনামে। তার জন্মের আগে থেকেই তাকে ঘিরে রয়েছে বিতর্ক। সে বিতর্কের কারণ তার মা হলেও ঈশানকে নিয়েও কৌতুহলের শেষ নেই নেটিজেনদের। দীপাবলিতে ঈশানের ছবি সামনে এনেছিলেন নুসরত ও যশ। মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছিল সেই ছবি। ঈশানকে ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছিল ফ্যানেরা। এমনকি জন্মের পর থেকেই প্রায় সুপারস্টারের জনপ্রিয়তা পায় ঈশান। 

এবছর তার প্রথম ক্রিসমাস, আর ক্রিসমাসের আগেই ছোট ভাইয়ের জন্য উপহার নিয়ে হাজির রাজ চক্রবর্তী(Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের(Subhashree Ganguly) ছেলে ইউভান চক্রবর্তী(Yuvaan Chakraborty)। লাল সবুজ বেলুন, ক্রিসমাস ট্রিয়ের পাতা দিয়ে সাজানো একটি কাঠের ট্রেতে রয়েছে অনেকগুলো খেলনা, টেডি, চারটি জামা। পুরো ট্রেটি সাজানো হয়েছে  সান্তা ও ক্রিসমাসের থিমে। উপহারের ছবি পোস্ট করেছেন ঈশানের মা নুসরত জাহান। পোস্টের ক্যাপশনে লেখা,'ঈশানের তরফ থেকে ইউভান ভাইয়াকে ধন্যবাদ।'

আরও পড়ুন: Dev: বান্ধবী রুক্মিনী নয়! বাস্তবজীবনে অভিনেতা দেবের ভালো থাকার 'টনিক' কে?

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.