সময় যেন হাত থেকে বেরিয়ে যাচ্ছে, স্ত্রীর ছবি শেয়ার করে কেন এমন বললেন যুবরাজ!

হেজেল কিচও ছবি শেয়ার করেন ছবি 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 4, 2020, 07:14 PM IST
সময় যেন হাত থেকে বেরিয়ে যাচ্ছে, স্ত্রীর ছবি শেয়ার করে কেন এমন বললেন যুবরাজ!

নিজস্ব প্রতিবেদন : ​ক্রিকেট মাঠের সেলিব্রিটির সঙ্গে বি টাউনের সেলেবদের ঘর, সংসার নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন খবর উঠে আসে সংবাদমাধ্যমের পাতায়।  সে শর্মিলা ঠাকুর-টাইগার পতৌদি হোক কিংবা বিরাট কোহলি-অনুষ্কা শর্মা কিংবা হরভজন সিং-গীতা বসরা। ক্রিকেট মাঠের সঙ্গে সেলেবদের সঙ্গে যে অদ্ভূদ যোগাযোগ রয়েছে, সে বিয়ের বাঁধন হোক কিংবা বন্ধুত্ব, তা বেশ স্পষ্ট। শর্মিলা ঠাকুর-টাইগার পতৌদি কিংবা বিরাট-অনুষ্কাদের তালিকায় রয়েছে যুবরাজ সিং-হেজেল কিচের নামও। 

আরও পড়ুন : করোনার থাবা, একযোগে কোভিডে আক্রান্ত অনিল কাপুর, নীতু কাপুর, বরুণ ধাওয়ান?

২০১৬ সালে ভারতীয় ক্রিকেট মাঠের অল রাউন্ডার যুবরাজ সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ব্রিটিশ-ভারতীয় অভিনেত্রী হেজেল কিচ। গোয়ায় বসে যুবরাজ সিং এবং হেজের কিচের বিয়ের আসর।  যেখানে ক্রিকেটার থেকে বলিউড সেলেব, অনেকেই হাজির হন।  ২০১৬ সালে আলো ঝলমলে বিয়ের পর ২০১৭ সালে প্রথম বিবাহ বার্ষিকী পালন করেন যুবরাজ-হেজেল।  তারপর থেকে কেটে গিয়েছে আরও ৩ বছর।  বেশ সুন্দরভাবেই গুছিয়ে সংসার করছেন যুবরাজ-হেজেল।

আরও পড়ুন : সৈকত শহরে বিকিনিতে উপচে পড়ল গ্ল্যামার, ভাইরাল হিনা খানের ছবি

বিয়ের পর থেকে এবার ৪ বছরের বিবাহ বার্ষিকী পালন করলেন যুবরাজ-হেজেল।  নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন যুবরাজ সিং।  হেজেল কিচও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করেন। যুবরাজের দেওয়া উপহারের ছবিই নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন ক্রিকেটারের অভিনেত্রী স্ত্রী। 

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

যুবরাজ এবং হেজেলের বিবাহ বার্ষিকীতে তাঁদের ভালবাসায় মাখানো ছবি প্রকাশ্যে আসতেই তাঁদের অনুরাগীরা ভালবাসা জানাতে শুরু করেন। 

.