সলমন খানের ‘রাধে’র ওপেনিংয়েই ক্র্যাশ করল ZEE 5 অ্যাপ

প্রভু দেবা পরিচালিত এই ছবি দেখার জন্য হুড়মুড় করে অ্যাপে লগ ইন করতে চান দর্শকরা।

Updated By: May 13, 2021, 06:22 PM IST
সলমন খানের ‘রাধে’র ওপেনিংয়েই ক্র্যাশ করল ZEE 5 অ্যাপ

নিজস্ব প্রতিবেদন- ইদের মুখেই রিলিজ করল ভাইজানের নতুন ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। ভারতে ZEE 5 ও ZEE Plex-এ আর দেশের বাইরে সিনেমাহলে বৃহস্পতিবার মুক্তি পেল ছবি।  কিন্তু দর্শকদের চাপে ক্র্যাশ করল ZEE 5 অ্যাপ। প্রভু দেবা পরিচালিত এই ছবি দেখার জন্য হুড়মুড় করে অ্যাপে লগ ইন করতে চান দর্শকরা। কিন্তু দর্শকদের এই চাপে মুহূর্তেই ভেঙে পরে অ্যাপের পরিষেবা। তবে সবাই যে ছবিটি দেখতে পান নি, তা নয়। অনেকেই গোটা ছবিটিই দেখেছেন।

ZEE 5 টুইটারে পোস্ট করে জানায়, ‘আপনাদের এই পরিমাণ ভালোবাসার জন্য ধন্যবাদ। আমরা সমস্যার সমাধানের চেষ্টা করছি। ফিরে আসব খুব তাড়াতাড়ি’।

অরও পড়ুন: 'এই লড়াইয়ের শেষ কোথায়, এবার আমি হাঁপিয়ে উঠছি' কেন বললেন Ranieeta?

বুধবারই সলমন খান দেশের ডিস্ট্রিবিউটার ও হল মালিকদের কাছে দুঃখপ্রকাশ করেন যে, এবছর তাঁর ছবি দেশের হলে রিলিজ হতে পারছে না। কারণ কোভিডের দ্বিতীয় ঢেউ। যাঁরা ‘রাধে’র রাইটস কিনেছিলেন, তাঁদের জন্যই দুঃখপ্রকাশ করেন অভিনেতা। এদিন OTTতে ছবি রিলিজ ও তাকে ঘিরে বেলা ১২ টার সময়ে উন্মাদনা ফের প্রমাণ করল সলমন ইজ সলমন, বাকি খানেদের তুলনায় এই মুহূর্তে তিনি ঢের এগিয়ে।

প্রভু দেবা নির্দেশিত ‘রাধে’ ছবিতে অভিনয় করেছেন দিশা পাটানি, রণদীপ হুদা, জ্যাকি শ্রফও। কেমন হল ছবি, সে খবর আসছে জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

.