নববর্ষে Zee5এ মুক্তি পাচ্ছে রমকমল মুখোপাধ্যায়ের 'সিজন গ্রিটিংস'

 Zee 5-এর মাধ্যমেই নিজের ছবি 'সিজন গ্রিটিংস'-এর প্রিমিয়ার করছেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 10, 2020, 07:44 PM IST
নববর্ষে Zee5এ মুক্তি পাচ্ছে রমকমল মুখোপাধ্যায়ের 'সিজন গ্রিটিংস'

নিজস্ব প্রতিবেদন : করোনার জন্য গোটা দেশে লকডাউন। নববর্ষে এবার আর সিনেমা হলে গিয়ে নতুন ছবি দেখার সুযোগ পাবেন না। হলে গিয়ে সিনেমা দেখার সুযোগ না থাকলেও Zee 5 অ্যাপের সাহায্যেই দেখতে পারেন আপনার পছন্দের ছবি। আর নববর্ষে সিনেমাপ্রেমী দর্শক যাতে নতুন ছবি দেখা থেকে বঞ্চিত না হন, সেকথা মাথায় রেখে Zee 5-এর মাধ্যমেই নিজের ছবি 'সিজন গ্রিটিংস'-এর প্রিমিয়ার করছেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়।

পরিচালক ঋতুপর্ণ ঘোষকে শ্রদ্ধা জানাতে 'সিজন গ্রিটিংস' বানিয়েছিলেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়। ২০১৮র ৩০ মে ঋতুপর্ণ ঘোষের পঞ্চম মৃত্যু বার্ষিকী দিন 'সিজন গ্রিটিংস'-এর টিজার লঞ্চ করেছিলেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়। সেসময় রাম কমল মুখোপাধ্যায়ের বলেছিলেন, ঋতুপর্ণ ঘোষ যেমন তাঁর সিনেমায় সমাজের বিভিন্ন বিষয়, বিভিন্ন ধরনের সম্পর্কের ছবি আঁকতেন। তাঁরই সেই ভাবনায় অনুপ্রাণিত হয়েই মা-মেয়ের সম্পর্কের উপর 'সিজন গ্রিটিংস' নামে স্বল্প দৈর্ঘ্যের ছবিটি তৈরি করছেন। গতবছরই ছবির কাজ শেষ হয়েছে। অবশেষে আগামী ১৫ এপ্রিল Zee 5 এ মুক্তি পেতে চলেছে এই ছবি।

আরও পড়ুন-দ্রৌপদীর কাঁধে ট্যাটু! মহাভারতের গল্পকেই ধ্বংস করেছেন একতা, ক্ষোভ মুকেশ খান্নার

রামকমল মুখোপাধ্যায়ের ছবি 'সিজন গ্রিটিংস'-এ মায়ের চরিত্রে লিলেট দুবে ও মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন সেলিনা জেটলি। পাশাপাশি ছবিতে রূপান্তরকামী 'চপলা' চরিত্রে অভিনয় করেছেন বাংলার রূপান্তরকামী অভিনেতা শ্রী ঘটক মুহুরি। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন শৈলেন্দ্র কুমার। ছবিটির প্রযোজনা করেছে অ্যাসরটেড মোশন পিকচার্স।