Covid-19: ৬০০-র নীচে দৈনিক কোভিড সংক্রমণ, আক্রান্ত বেশি ৪ জেলায়

এ দিন রাজ্যে ৪ লক্ষের কাছাকাছি টিকা (Covid Vaccine) দেওয়া হয়েছে।

Updated By: Aug 22, 2021, 11:32 PM IST
Covid-19: ৬০০-র নীচে দৈনিক কোভিড সংক্রমণ, আক্রান্ত বেশি ৪ জেলায়

নিজস্ব প্রতিবেদন: সপ্তাহান্তে ফের ৬০০-র নীচে নামল দৈনিক কোভিড সংক্রমণ (West Bengal Covid-19)। রবিবার রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৫৬১ জন। মৃতের সংখ্যা ৮। সুস্থতার হার ৯৮.২০ শতাংশ। সংক্রমিতের সংখ্যায় শীর্ষে উত্তর ২৪ পরগনা। 

রবিবার স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, এ দিন নমুনা পরীক্ষা করা হয়েছে ৩৬ হাজার ৫৬৩ জনের। এর মধ্যে ৫৬১ জন সংক্রমিতের খোঁজ পাওয়া গিয়েছে। শীর্ষে উত্তর ২৪ পরগনা।  আক্রান্ত ৭৯। তার পর কলকাতায় ৭৪, দক্ষিণ ২৪ পরগনায় ৫৮ এবং দার্জিলিঙে ৫৭ জন সংক্রামিত হয়েছেন। ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ৮ জনের। ৩ জনের মৃত্যু হয়েছে নদিয়ায়। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃত যথাক্রমে ২ ও ২। কোভিড সেরেছে ৬৮৬ জনের। সক্রিয় আক্রান্ত কমে হয়েছে ৯ হাজার ৪৬১ জন। সুস্থতার হার বেড়ে দাঁড়িয়েছে ৯৮.২০ শতাংশ। সংক্রমণের হার ১.৫৩ শতাংশ।

এ দিন রাজ্যে ৪ লক্ষের কাছাকাছি টিকা (Covid Vaccine) দেওয়া হয়েছে। সংখ্যাটা ৩ লক্ষ ৭৮ হাজার ৯৬০ জন। ২ লক্ষ ৪৫ হাজার ৯৯৬ জন নিয়েছেন টিকার প্রথম ডোজ। দ্বিতীয় ডোজ পেয়েছেন ১ লক্ষ ৩২ হাজার ৯৬৪ জন। এ পর্যন্ত টিকাকরণ হয়েছে ৩ কোটি ৬০ লক্ষ ৭৯ হাজার ৫ জনের।  

আরও পড়ুন- Fennel Benefits: রাতে এভাবে মৌরি খান পুরুষরা, উপভোগ করুন দাম্পত্যের সুখ

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.