রাজ্যে পরীক্ষা বাড়লেও দৈনিক আক্রান্তের সংখ্যা আরও কমল, সুস্থতার হার ৯৩.৮৫%

গত ২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা ১৩৫। 

Updated By: Jun 2, 2021, 09:35 PM IST
রাজ্যে পরীক্ষা বাড়লেও দৈনিক আক্রান্তের সংখ্যা আরও কমল, সুস্থতার হার ৯৩.৮৫%

নিজস্ব প্রতিবেদন: আরও কমল করোনা আক্রান্তের সংখ্যা। এতদিন পরীক্ষা খানিকটা কম হচ্ছিল। তবে গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা বাড়ার পরেও সংক্রমণ কমল রাজ্যে। দৈনিক আক্রান্তের সংখ্যা ৮৯২৩। নমুনা যাচাই করা হয়েছে ৭৫ হাজার ১৬১ জনের। মৃতের সংখ্যা ১৩৫। 
 

স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সংক্রামিতের সংখ্যা ৮,৯২৩। গত ১৯ এপ্রিল ৮ হাজার ৪২৬ জন সংক্রামিত হয়েছিলেন। নমুনা পরীক্ষা করা হয়েছে ৭৫ হাজার ১৬১ জনের। ফলে নমুনা পরীক্ষার বাড়লেও সংক্রমণ কমা ভালো লক্ষণ বলে মনে করছে অনেকেই। সংক্রমণের হার ১১.০৯ শতাংশ। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ১,০৪০। ১ হাজার ৮৬০ জন সংক্রামিত উত্তর ২৪ পরগনায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্য যথাক্রমে ৬৭০, ৫৫১ ও ৬০৬।

গত ২৪ ঘণ্টায় কোভিডে মারা গিয়েছেন (COVID Death in West Bengal) ১৩৫ জন। গতকাল সংখ্যাটা ছিল ১৩৭। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা যথাক্রমে ৩৮ ও ৪৩। ৬ জনের মৃত্যু হয়েছে দক্ষিণ ২৪ পরগনায়। হাওড়া ও হুগলিতে মৃতের সংখ্যা যথাক্রমে ১০ এবং ২। 

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ১৭ হাজার ৩৮৬ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৩.৮৫%। বর্তমানে সক্রিয় করোনা আক্রান্ত ৭০ হাজার ১৫ জন।

আরও পড়ুন- ফ্রি টিকা নিয়ে মুখ্যমন্ত্রীকে ফোন নবীনের, চিঠি বিজয়নের, সম্মতি Mamata-র

.