অচেনা জায়গা থেকে টিকা নয়, ভ্যাকসিনেশন কেন্দ্রের নাম উল্লেখ করে সতর্কবার্তা রাজ্যের

এই কেন্দ্রের বাইরে কোনও জায়গা থেকে যেন কেউ ভ্যাকসিন না নেন, সে বিষয়ে সতর্ক করল রাজ্যের স্বাস্থ্য দফতর।  

Updated By: Jun 29, 2021, 03:06 PM IST
অচেনা জায়গা থেকে টিকা নয়, ভ্যাকসিনেশন কেন্দ্রের নাম উল্লেখ করে সতর্কবার্তা রাজ্যের

নিজস্ব প্রতিবেদন: দেবাঞ্জন দেবের কুকীর্তি সামনে আসার পর নড়ে চড়ে বসেছে রাজ্য। ১৬৩৩ টি ভ্যাকসিন কেন্দ্রের নাম ঘোষণা করল সরকার । এই কেন্দ্রের বাইরে কোনও জায়গা থেকে যেন কেউ ভ্যাকসিন না নেন, সে বিষয়ে সতর্ক করল রাজ্যের স্বাস্থ্য দফতর।  

গতকাল, ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের প্রতিবাদে পথে নামেন বামেরা। স্বাস্থ্যভবন ও কলকাতা কর্পোরেশেনর সামনে বিক্ষোভ দেখান তাঁরা। পুলিসের সঙ্গে ধস্তাধস্তি হয়। আটক করা হয় বহু বাম নেতা, কর্মী, সমর্থকদের। শহরে ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের সঠিক তদন্তের দাবিতে স্বাস্থ্য ভবনের আধিকারীককে ডেপুটেশন দিতে চেয়েছিলেন তাঁরা। তবে পুলিস বিক্ষোভকারীদের আটকে দেয়। করোনা পরিস্থিতিতে জমায়েতের অনুমতি না থাকায়, তাঁদের সরিয়ে দেওয়ার চেষ্টা করেন পুলিস আধিকারীকরা। এরপরই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

আরও পড়ুন: কোন রকম আপোস না করে দ্রুত দ্বিতীয় ডোজ সম্পূর্ণ করায় জোর রাজ্যে

 ভুয়ো ভ্যাকসিনেশনের ফাঁদে যাতে আর কেউ না পড়েন, তার জন্য আর আজ মঙ্গলবার অনুমোদন প্রাপ্ত রাজ্যের ১৬৩৩ টি সরকারি ভ্যাকসিনেশন কেন্দ্রের নাম ঘোষণা করল সরকার। যার বাইরে , কেউ যেন ভ্যাকসিন না নেন , সেবিষয়েও জানিয়েছে রাজ্যের স্বাস্থ্য দফতর।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.