ম্যাচের মাঝেই প্রকাশ্য ঝামেলা গম্ভীর-কোহলির

আইপিএলে ঝামেলায় জড়ালেন দিল্লির দুই ক্রিকেটার। চিন্নাস্বামী স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স-কেকেআর ম্যাচে  বাক বিতণ্ডায় জড়িয়ে পড়েন গৌতম গম্ভীর এবং বিরাট কোহলি। গেইল ঝড়ে উড়ে যাওয়ার ম্যাচে সাক্ষী থাকল দুই ভারতীয় দলের ক্রিকেটারের প্রকাশ্য বিবাদ দেখে। ভাজ্জি-শ্রীশান্তের চড় কাণ্ডের মত ওতটা বাড়াবাড়ি না হলেও নিঃসন্দেহে আজকের কোহলি বাম গম্ভীর কাণ্ডটা নিয়ে ঝড় উঠবে।

Updated By: Apr 11, 2013, 08:12 PM IST

আইপিএলে ঝামেলায় জড়ালেন দেশের তারকা দুই ক্রিকেটার। চিন্নাস্বামী স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স-কেকেআর ম্যাচে বাক বিতণ্ডায় জড়িয়ে পড়েন দিল্লির দুই ব্যাটসম্যান গৌতম গম্ভীর এবং বিরাট কোহলি। গেইল ঝড়ে উড়ে যাওয়ার ম্যাচে বাগানের শহর সাক্ষী থাকল দুই ভারতীয় দলের ক্রিকেটারের প্রকাশ্য বিবাদের। ভাজ্জি-শ্রীশান্তের চড় কাণ্ডের মত ওতটা বাড়াবাড়ি না হলেও নিঃসন্দেহে আজকের কোহলি বাম গম্ভীর কাণ্ডটা নিয়ে ঝড় উঠবে।
রয়্যাল চ্যালেঞ্জার্স ইনিংসে,  ক্রিস গেইলের পাশাপাশি মারকাটারি খেলছিলেন বিরাট কোহলি। কিন্তু ব্যক্তিগত ৩৫ রানে বালাজির বলে ইওন মরগ্যানকে ক্যাচ দিয়ে বসেন কোহলি। প্যাভেলিয়ানে ফিরে যাওয়ার সময় তাঁর উদ্দেশ্যে কিছু মন্তব্য করেন গৌতম গম্ভীর। তারপরই গম্ভীরের দিকে তেড়েফুড়ে আসেন কোহলি।  আম্পায়ার এবং ক্রিকেটাররা কোনও ক্রমে ভারতীয় দলের দুই সতীর্থকে সামলান।
দুজনের সম্পর্কটা নিয়ে একটা জল্পনা ছিল। ভারতীয় দলে ধোনির পরিবর্তে কে অধিনায়ক হবেন তা নিয়ে একটা কোহলি আর গম্ভীরের মধ্যে একটা চাপা লড়াই ছিল বলে মিডিয়ার জল্পনা ছিল। আজকের ঘটনার পর সেই জল্পনা আরও বাড়বে।
 

.