Tollygunge: পণের জন্য অত্যাচার, হাতের তালুতে শাশুড়ির নাম লিখে আত্মঘাতী ২০ বছরের যুবতী

পূজার বাঁ হাতে তালুতে মেলে একটি সুইসাইড নোট।

Updated By: Nov 12, 2021, 11:34 AM IST
Tollygunge: পণের জন্য অত্যাচার, হাতের তালুতে শাশুড়ির নাম লিখে আত্মঘাতী ২০ বছরের যুবতী
স্বামী ও শাশুড়ির সঙ্গে পূজা

নিজস্ব প্রতিবেদন : বাঁ হাতের তালুতে লেখা সুইসাইড নোট। তাতে শাশুড়ির নাম লিখে আত্মঘাতী ২০ বছরের তরুণী। ঘটনাটি ঘটেছে টালিগঞ্জে। মৃতার নাম পূজা চন্দ। এই ঘটনায় মৃতার স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্য়ায় শ্বশুরবাড়িতে নিজের ঘর থেকেই উদ্ধার হয় পূজার ঝুলন্ত দেহ। বেডরুমে সিলিং ফ্যানের সঙ্গে গামছার ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয় দেহ। সঙ্গে সঙ্গেই পরিবারের লোকেরা ও স্থানীয়রা দেহ উদ্ধার করে SSKM হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। শ্বশুরবাড়ির বিরুদ্ধেই অভিযোগের আঙুল তুলে আত্মঘাতী হয়েছেন পূজা।

প্রাথমিক তদন্তের সময়ই পূজার বাঁ হাতে তালুতে মেলে একটি সুইসাইড নোট। হাতের তালুতে লেখা সুইসাইড নোটে তাঁর আত্মহত্যার জন্য শাশুড়িকে দায়ী করেছেন পূজা। পণের জন্য শাশুড়ির অত্যাচারের কথা লিখে রেখে গিয়েছেন ২০ বছরের যুবতী গৃহবধূ। অন্যদিকে এই ঘটনায় স্বামী সঞ্জয় চন্দ ও শাশুড়ির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন পূজার বাবা।

মৃতার বাবার অভিযোগের ভিত্তিতে স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিস। পাশাপাশি দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিস। আরও পড়ুন, Newtown Murder: পরকীয়ায় অশান্তি, নাবালক ছেলের সামনেই মাকে কুপিয়ে খুন বাবার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.