'জানি না ওঁর কী গুরুত্ব রয়েছে?' তথাগতর শত সমালোচনাকে পাত্তা দিতে নারাজ দিলীপ

এবার কি প্রবীণ এই বিজেপি নেতার বিরুদ্ধেও কঠোর পদক্ষেপ নেওয়া হবে?

Updated By: Nov 12, 2021, 08:44 AM IST
'জানি না ওঁর কী গুরুত্ব রয়েছে?' তথাগতর শত সমালোচনাকে পাত্তা দিতে নারাজ দিলীপ

নিজস্ব প্রতিবেদন: নারদ-প্রসঙ্গ তুলে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) আক্রমণ। এর জেরে সম্প্রতি দল থেকে বহিষ্কার করা হয়েছে হাওড়া সদর বিজেপির (BJP) সভাপতি সুরজিৎ সাহাকে। একই পথে হেঁটে পদ্ম শিবিরকে বারবার অস্বস্তিতে ফেলেছেন তথাগত রায়ও (Tathagata Roy)। দিলীপ ঘোষ (Dilip Ghosh), কৈলাশ বিজয়বর্গীদের বিরুদ্ধে বিস্ফোরক ট্যুইট করেছেন তিনি। এবার কি প্রবীণ এই বিজেপি নেতার বিরুদ্ধেও কঠোর পদক্ষেপ নেওয়া হবে?

শুক্রবার প্রাতঃভ্রমণকালে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই প্রশ্নের উত্তর দিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তথাগত রায়কে (Tathagata Roy) কার্যত গুরুত্বই দিলেন না বিজেপির কেন্দ্রীয় সহ-সভাপতি। সুরজিৎ সাহার প্রসঙ্গ টেনে তিনি বলেন, "কেউ পদে থেকে, পার্টির দায়িত্ব নিয়ে যদি বিশৃঙ্খলতা করে এবং উল্টোপাল্টা বলে, তবে দলের বেশি ক্ষতি হয়। অনেকে অনেক কিছু বলছে। সমর্থকরা বলছে। তাতে লোকে কেউ বেশি গুরুত্ব দেন না। কিন্তু একজন পদাধিকারী যখন একথা বলছে, তখন দল সিদ্ধান্ত নিয়েছে। পদে থেকে বিশৃঙ্খলতা করলে, দল তাঁকে পদ থেকে মুক্ত করবে। যাঁর কোনও পদ নেই তাঁকে কী মুক্ত করবে! আমি জানি না ওঁর কী গুরুত্ব রয়েছে?"

আরও পড়ুন: Shrabanti Chatterjee: 'ওহ লাভলি!' নায়িকার পদ্মবন-ত্যাগের পর Madan-র ইঙ্গিতপূর্ণ বার্তা

আরও পড়ুন: Jagadatri Pujo: শোভাযাত্রা নয়, প্রতীকীভাবে নিয়ম মেনে প্রতিমা বিসর্জনের নির্দেশ হাইকোর্টের

একুশের বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পর থেকেই দিলীপ, কৈলাশদের বিরুদ্ধে খড়্গহস্ত তথাগত রায় (Tathagata Roy)। একের পর এক টুইটে নেতৃত্বকে বিদ্ধ করেছেন তিনি। বিজেপির মহিলা সেলেব প্রার্থীদেরও নিশানা করেন তিনি। 

বৃহস্পতিবারও ট্যুইটে তথাগত রায় লেখেন, "তৃণমূলের এক অগ্রগণ্য ল্যাম্পপোস্ট বলেছেন,“এ রাজ্যে বিজেপি কোনো প্রতিপক্ষই নয়”। কেন এমন অবস্থা হল তা নিয়ে বিশ্লেষণ, কিন্তু তার চেয়েও গুরুত্বপূর্ণ, এই অবস্থা থেকে উত্তরণের জন্য একটি দুদিনের চিন্তন বৈঠক দরকার। এটি বিজেপির পরম্পরারই অন্তর্গত।গতানুগতিক মিটিং-মিছিল-বনধ করলে হবে না|" 

তবে প্রাক্তন রাজ্যপালের কোনও সমালোচনাকেই গুরুত্ব দিতে নারাজ দিলীপ ঘোষ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.