২১ জুলাই তৃণমূলের শহিদ দিবসের সভা ঘিরে নেওয়া হচ্ছে কড়া নিরাপত্তা ব্যবস্থা

২১ জুলাই তৃণমূলের শহিদ দিবস। সভা ঘিরে নেওয়া হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। মোতায়েন রাখা হচ্ছে ২৮০০ পুলিস। এরমধ্যে ৪০০ জন সাব ইনসপেক্টর। ২০ জন ডেপুটি কমিশনার। ৮ জন জয়েন্ট কমিশনার। অ্যাডিশনাল সিপি ৩ জন, স্পেশাল সিপি ১ জন। মোতায়েন থাকছে রেডিও সায়েন্স স্কোয়াড, হেভি রেডিও সায়েন্স স্কোয়াড। সভাস্থলে মোতায়েন রাখা হচ্ছে ২০০ জন মহিলা পুলিস ব্যবস্থা রাখা হচ্ছে ১৩টি অ্যাম্বুলেন্সের। ৭টি জায়েন্ট স্ক্রিনে অনুষ্ঠান প্রদর্শিত হবে।

Updated By: Jul 20, 2016, 08:57 AM IST
২১ জুলাই তৃণমূলের শহিদ দিবসের সভা ঘিরে নেওয়া হচ্ছে কড়া নিরাপত্তা ব্যবস্থা

ওয়েব ডেস্ক: ২১ জুলাই তৃণমূলের শহিদ দিবস। সভা ঘিরে নেওয়া হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। মোতায়েন রাখা হচ্ছে ২৮০০ পুলিস। এরমধ্যে ৪০০ জন সাব ইনসপেক্টর। ২০ জন ডেপুটি কমিশনার। ৮ জন জয়েন্ট কমিশনার। অ্যাডিশনাল সিপি ৩ জন, স্পেশাল সিপি ১ জন। মোতায়েন থাকছে রেডিও সায়েন্স স্কোয়াড, হেভি রেডিও সায়েন্স স্কোয়াড। সভাস্থলে মোতায়েন রাখা হচ্ছে ২০০ জন মহিলা পুলিস ব্যবস্থা রাখা হচ্ছে ১৩টি অ্যাম্বুলেন্সের। ৭টি জায়েন্ট স্ক্রিনে অনুষ্ঠান প্রদর্শিত হবে।

তৃণমূলের ২১ জুলাই সমাবেশে কলকাতায় মিছিল ঢুকবে ৫টি রাস্তা দিয়ে। একটি মিছিল ঢুকবে দ্বিতীয় হুগলি সেতু দিয়ে। দুই মেদিনীপুর এবং হাওড়া থেকে তৃণমূল সমর্থকরা দ্বিতীয় হুগলি সেতু হয়ে, ধর্মতলা আসবেন। তাঁদের গাড়ি রাখার জন্য নির্দিষ্ট করা হয়েছে। বঙ্গবাসী গ্রাউন্ড ও পলাশি গেট গ্রাউন্ড।

দ্বিতীয় মিছিল ঢুকবে নিবেদিতা সেতু হয়ে। আসবেন পুরুলিয়া, আসানসোল, বীরভূম, বর্ধমান এবং উত্তর ২৪ পরগনা থেকে তৃণমূল সমর্থকরা ডানলপ হয়ে বিটি রোড ধরে ধর্মতলা পৌছবেন। তাঁদের জন্য পার্কিংয়ের ব্যবস্থা থাকবে সেন্ট্রাল অ্যাভেনিউ এবং সিআইটি রোড লাগোয়া পার্ক সার্কাস ময়দানে।

আরও পড়ুন কসবায় তৃণমূল সিপিএম সংঘর্ষের ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস

তৃণমূল সমর্থকদের আরও একটি মিছিল আসবে ইএম বাইপাস হয়ে। সেই মিছিল সায়েন্স সিটি পার্ক সার্কাস কানেক্টর হয়ে ধর্মতলায় যাবে। বাইপাস থেকে আসা তৃণমূল সমর্থকদের পার্কিংয়ের ব্যবস্থা করা হয়েছে এজেসি বোস রোড, মল্লিকবাজার এলাকায়।

দঃ ২৪ পরগনা থেকে তৃণমূল সমর্থকদের একটি মিছিল ডায়মন্ডহারবার রোড হয়ে ধর্মতলা যাবে। দক্ষিণ চব্বিশ পরগনা থেকে আসা অন্য মিছিলটি এস পি মুখার্জি রোড হয়ে সভাস্থলে পৌঁছবে। তাঁদের পার্কিংয়ের ব্যবস্থা করা হয়েছে রেঞ্জার্স গ্রাউন্ড, YMCA, টাউন ক্লাব গ্রাউন্ড। হাওড়া স্টেশন থেকে স্ট্র্যান্ড রোড হয়ে আসবে। মিছিল পৌঁছবে ভিক্টোরিয়া হাউজের সামনে। শিয়ালদহ স্টেশন থেকে SN ব্যানার্জি রোড হয়ে মিছিল যাবে ধর্মতলায়।

.