বেনজির নৃশংসতা নিউটাউনে, তিন বছরের শিশুকে পাশবিক কায়দায় খুন, উদ্ধার ক্ষতবিক্ষত দেহ

বেনজির নৃশংসতা নিউটাউনে। খুন বছর তিনেকের শিশু। কাকার বাড়ির ছাদ থেকে উদ্ধার ক্ষতবিক্ষত দেহ। পুলিসের প্রাথমিক সন্দেহ আক্রোশের জেরেই খুন করা হয়েছে  বছর তিনের প্রীতি নস্করকে।  

Updated By: Oct 14, 2015, 04:01 PM IST

ওয়েব ডেস্ক: বেনজির নৃশংসতা নিউটাউনে। খুন বছর তিনেকের শিশু। কাকার বাড়ির ছাদ থেকে উদ্ধার ক্ষতবিক্ষত দেহ। পুলিসের প্রাথমিক সন্দেহ আক্রোশের জেরেই খুন করা হয়েছে  বছর তিনের প্রীতি নস্করকে।  

দেবীপক্ষে শুরুতে বিসর্জনের সুর মহিষগোটের নস্কর পরিবারে। আক্রোশের বলি পরিবারের সবচেয়ে খুদে সদস্য বছর তিনেকের শিশু।

মহালয়ার দিন সকাল। স্নান সেরে বাড়ির উঠোনেই খেলছিল প্রীতি। হঠাত্‍ উধাও হয়ে যায় প্রীতি। সবাই খোঁজ খোঁজ করছিল।

দিন গড়িয়ে সন্ধে। খোঁজ মেলেনি প্রীতির।  রাতে জেঠুর মোবাইলে ফোন করে হুমকি দেয় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি। নিউটাউন থানায় দায়ের হয় অভিযোগ। তদন্ত শুরু করে পুলিস। কিন্তু, খোঁজ মেলেনি প্রীতির।

বুধবার ভবানী ভবনে যাওয়ার তোড়জোর করছিল নস্কর পরিবার। আচমকাই দুগর্ন্ধ ছড়ায় এলাকায়। শুরু হয় খোঁজাখুজি। কাকা শঙ্কর নস্করের বাড়ির ছাদে থেকে উদ্ধার হয় প্রীতির পচাগলা দেহ।

বেনজির নৃশংসতা
-----------
প্রীতির হাত ও পা বাঁধা ছিল
ডানহাতের অনামিকা ও তর্জনী কাটা
চোখ ও পায়ে চপারের আঘাতের চিহ্ন
গলায় জড়ানো লাল কাপড়ের টুকড়ো জড়ানো
মৃত্যু নিশ্চিত করতে মুখ ঢেকে দেওয়া হয় প্লাস্টিকে  
যৌন নিগ্রহের কোনও প্রমাণ মেলেনি

প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান আক্রোশ মেটাতেই  খুন করা হয়েছে প্রীতিকে।  সম্ভবত নিখোঁজ হওয়ার দিনই খুন হয়েছে প্রীতি। পরিবার আঙুল তুলেছে, প্রতিবেশী ভাড়াটে দম্পতির দিকে। অভিযুক্ত ওই দম্পতিকে জেরা করে পুলিস। জেরা করা হচ্ছে পরিবারের বাকি সদস্যদেরও। পুলিসের প্রাথমিক অনুমান, ঘটনার পিছনে হাত হয়েছে পরিচিত কারোর।

 

.